বাংলা নিউজ > বায়োস্কোপ > 83 Movie: জানেন ৮৩ বিশ্বকাপ জয়ের পর খালি পেটে ঘুমিয়েছিল ভারতীয় টিম! এতদিনে কারণ ফাঁস কপিলের

83 Movie: জানেন ৮৩ বিশ্বকাপ জয়ের পর খালি পেটে ঘুমিয়েছিল ভারতীয় টিম! এতদিনে কারণ ফাঁস কপিলের

কপিল দেব এবং রণবীর সিং। (ছবি সৌজন্যে - টুইটার)

২৩ ডিসম্বর ছবি মুক্তির ঠিক আগে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল সিনেমার টিমের পক্ষ থেকে। আর তাতেই উঠে এল অজানা তথ্য।

‘৮৩’ মুক্তি পেতে না পেতেই আনন্দে ভাসছে গোটা দেশ। শুধু সিনেমাপ্রেমীদের জন্য নয়, বরং ভারতীয়দের জন্যই এই সিনেমা খুব স্পেশ্যাল! প্রথমবার বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি এসেছিল ভারতে! আর সেই ম্যাজিকই পরদায় নিয়ে এসেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, কবীর খানরা। 

২৩ ডিসম্বর ছবি মুক্তির ঠিক আগে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল সিনেমার টিমের পক্ষ থেকে। আর একাধিক রিপোর্ট অনুসারে ছবির শেষে জুড়ে দেওয়া আছে কপিল দেবের একটা সাক্ষাৎকার। যেখানে তিনি নিজের মুখেই জানিয়েছেন কেন বিশ্বকাপ জেতার পর খালি পেটে ঘুমিয়েছিল পুরো ভারতীয় টিম। 

কপিল জানান, জয়ের আনন্দে ছেলেরা এতই মশগুল হয়ে গিয়েছিল যে ওরা পার্টি, নাচানাচি করা শুরু করে দেয়। আর যখন হুশ ফিরে পায় ও বিশ্রাম নিতে বসে তখন খেয়াল আসে সব খাওয়ার দোকান বন্ধ হয়ে গিয়েছে। ফলত সে রাতটা সবাইকে খালি পেটেই নিজের নিজের ঘরে গিয়ে ঘুম দিতে হয়েছিল। যদিও কপিল জানান, তা নিয়ে সেভাবে কেউই চিন্তিত ছিলেন না। কারণ তখন সকলে ছিল জয়ের আনন্দে মশগুল। দেশের জন্য ইতিহাস তৈরির আনন্দোই বিভোর হয়ে পড়েছিল তাঁরা। 

‘৮৩’তে কপিলের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। এর মধ্যেই দর্শকদের থেকে প্রশংসা কুড়োতে শুরু করেছেন অভিনেতা। প্রায় দু'বছর ধরে এই সিনেমার জন্য প্রস্তুতি নিয়েছেন তিনি। মাঝে কেনও ছবিতেও দেখা যায়নি তাঁকে। ক্রিকেট খেলার বিশেষ ট্রেনিংও নিতে হয়েছে রণবীরকে সিনেমার খাতিরে।

বন্ধ করুন