বাংলা নিউজ > বায়োস্কোপ > পতৌদি প্যালেসে ‘মুরগি ধরা’ নিয়ে সইফকে খোঁচা কপিলের, ছেড়ে কথা বলেননি ছোটে নবাবও
‘মুরগি ধরা’ নিয়ে সইফ-কপিলের মস্করা। 

পতৌদি প্যালেসে ‘মুরগি ধরা’ নিয়ে সইফকে খোঁচা কপিলের, ছেড়ে কথা বলেননি ছোটে নবাবও

  • চলতি মাসের শেষেই মুক্তি পাবে ‘বিক্রম বেদা’। আর তার প্রচারেই সইফ গিয়েছিলেন কপিল শর্মার শো-তে। সেখানেই ঘটে এই মজার কাণ্ড!

নবান বাড়ির ছেলে সইফ আলি খান। পতৌদির ছোটে নবাবকে সেই নিয়েই খোটা দিলেন কপিল শর্মা। তবে মুখের মতো জবাব দিতে ছাড়েননি সইফও। শুনলে হাসতে হাসতে হবে আপনার পেট ব্যথা।

৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে বিক্রম বেদা। সেই সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন হৃতিক রোশন, সইফ আলি খান আর রাধিকা আপ্তে। আর ছবির প্রচারেই কপিলের শো-তে হাজির হয়েছিলেন সইফ ও টিমের বাদবাকি সদস্যরা। পরপর কটি ছবি বক্স অফিসে দিলেন সইফ। বান্টি অর বাবলি ২, ভূত পুলিশ আর এখন বিক্রম বেদা।

আর এই প্রসঙ্গ তুলেই খোঁটা দেন কপিল। বলতে শুরু করেন, ‘সইফ স্যার বান্টি বাবলিতে চোর ধরছেন, ভূত পুলিশে ভূত ধরছেন, বিক্রম বেদায় হৃতিককে ধরবেন। আমার যা মনে হয় এখন এই ধরাধরির কাজে সইফস্যার খুব এক্সপার্ট। আচ্ছা আপনি যখন পতৌদির প্যালেসে যান তখন মুরগি কি নিজেই ধরেন না তার জন্য আলাদা লোক রাখা আছে?’ আর তাতে সইফের সহাস্য জবাব ‘মুরগি ধরার জন্য মোরগ রেখেছি’!

পতৌদি প্যালেস ও তার সংলগ্ন ফার্ম থেকে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন সইফ-করিনা। দুই ছেলেমেয়ে নিয়ে সেখআনে ছুটি কাটাতেও চলে যান তাঁরা। ১০ একর জমিতে তৈরি পতৌদি প্যালেসে রয়েছে ১৫০টি ঘর। রয়েছে ৭টি শোয়ার ঘর, ৭টি হলঘর, ৭টি বিলিয়ার্ড খেলার ঘর। বীর জারা, মঙ্গল পান্ডে, মেরে ব্রাদার কি দুলহান-সহ একাধিক সিনেমার শ্যুট হয়েছে এখানে। বছরকয়েক আগেই এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছিলেন, একটি হোটেল চেনের কাছে লিজে দেওয়া ছিল পতৌদি রাজপ্রাসাদ। ২০০৫ সাল থেকে ২০১৪ সাল অবধি তা লিজে দেওয়া ছিল। এটাকে ফিরে পেতে ৮০০ কোটি টাকা দিতে হয়েছে সইফকে। 

 

বন্ধ করুন