বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম নিয়ে কার্তিককে ঝটকা কপিলের! সটান প্রশ্ন, খবরে থাকার জন্য প্রেম করেন?
প্রেম নিয়ে কার্তিককে জোর ঝটকা দিলেন কপিল
প্রেম নিয়ে কার্তিককে জোর ঝটকা দিলেন কপিল

প্রেম নিয়ে কার্তিককে ঝটকা কপিলের! সটান প্রশ্ন, খবরে থাকার জন্য প্রেম করেন?

  • কার্তিককে সরাসরি কারও সাথে ডেটিং করতে দেখা মেলেনি ইন্ডাস্ট্রিতে, তবে তাঁর ‘লাভ আজ কাল’ কো-স্টার সারা আলি খানের সাথে সম্পর্কের গুজব চলেছিল বেশ কয়েক মাস।

দ্য কমেডি নাইট উইথ কপিলস-র পরবর্তী এপিসোডে দেখা মিলবে কার্তিক আরিয়ানের। শো-র একটা নতুন প্রোমো সম্প্রতি চ্যানেলের তরফে সামনে আনা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কপিল কার্তিকের কাছে জানতে চাইছেন ছবি মুক্তি পাওয়ার আগে দিয়েই কেন অভিনেতার নিয়ে ডেটিং রিউমার চর্চায় আসে। 

‘আমি দেখেছি একটা মানুষ ততক্ষণ রোম্যান্টিক থাকে যতক্ষণ না সে কোনও সম্পর্কে থাকে। আর যখনই তাঁরা ডেটিং শুরু করে থ্রিল সঙ্গে আসে। এই যেমন কার্তিক এর আগে সব রোম্যান্টিক ছবিতে অভিনয় করেছে। আর এখন এই প্রথম কোনও থ্রিলারে অভিনয় করতে চলেছে! তাহলে কি বুঝতে হবে আপনি কোনও সম্পর্কে আছেন অথবা শিখে গিয়েছেন সম্পর্ক কী করে লুকিয়ে রাখতে হয়?’, প্রশ্ন ছোঁড়েন কপিল।

আর আশ্চর্যের ব্যাপার কপিলের এই প্রশ্নের জবাবে ‘হ্যাঁ’ বা ‘না’ বলে কার্তিক গাইতে শুরু করে দেন ‘বাজিগর’ ছবির গান, ‘ছুপানা ভি নেহি আতা, যতনা ভি নেহি আতা’।

এরপরেও প্রশ্নের বেড়াজাল থেকে ছাড়া পান না কার্তিক। ডেটিং নিয়েই ধেয়ে আসে নতুন প্রশ্ন। ‘আপনাদের কখনই আপনাদের কো-স্টারদের সাথে প্রেম হয় না। শুধুমাত্র পাবলিসিটির জন্য এসব মিথ্যে গুজব ছড়ান, একথা কি সত্যি’, জানতে চান কপিল। আর তাতে কার্তিক জবাব দেওয়ার আগেই ‘ছুপানা ভি নেহি আতা’ গাইতে শুরু করেন অর্চনা পূরণ সিং। আর হাসির রোল ওঠে গোটা সেটে।

যদিও কার্তিককে সরাসরি কারও সাথে ডেটিং করতে দেখা মেলেনি ইন্ডাস্ট্রিতে, তবে তাঁর ‘লাভ আজ কাল’ কো-স্টার সারা আলি খানের সাথে সম্পর্কের গুজব চলেছিল বেশ কয়েক মাস। এমনকী, প্রকাশ্যে একে-অপরের সাথে এই নিয়ে মজাও করতে দেখা যেত তাঁদের। তবে, শোনা যায়, ‘ছবি মুক্তি পাওয়ার পরেই আলাদা হয়ে যান দু'জন।’

 নেটফ্লিক্সে মুক্তি পাবে কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ধামাকা’। সেই ছবির দুই কো-স্টার ম্রুণাল ঠাকুর আর আম্রুতা সুভাষের সাথে এদিন কপিলের শো-তে এসেছিলেন তিনি।

বন্ধ করুন