বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের দু বছরের মধ্যে দ্বিতীয়বার বাবা হলেন কপিল শর্মা, মেয়ের পর এবার ছেলে এল ঘরে
বাবা হলেন কপিল শর্মা (ফাইল ছবি)
বাবা হলেন কপিল শর্মা (ফাইল ছবি)

বিয়ের দু বছরের মধ্যে দ্বিতীয়বার বাবা হলেন কপিল শর্মা, মেয়ের পর এবার ছেলে এল ঘরে

  • বছর ঘুরতেই ফের বাবা হলেন কপিল শর্মা, এবার ঘরে এল পুত্র সন্তান।

ফের বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা।  এই সুখবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন খোদ কমেডি কিং। ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে এল নতুন অতিথি। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। মেয়ে আনায়ার জন্ম দিয়েছিলেন গিনি। 

এইদিন টুইট বার্তায় কপিল জানান, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।

গত সপ্তাহেই গিনির দ্বিতীয়বার মা হতে চলার জল্পনায় সিলমোহর দিয়েছিলেন কপিল। ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই অফ-এয়ার হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। এই নিয়ে হতাশ কপিল ভক্তরা। প্রিয় তারকার উদ্দেশ্যে এক ভক্ত জানতে চায়, কী কারণে বন্ধ হচ্ছে শো? জবাবে টুইটারে কপিল লেখেন, আপতত তিনি বাড়িতে স্ত্রীর সঙ্গে সময় কাটাতে চান কারণ তাঁরা শীঘ্রই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন।

এর আগে চলতি মাসের শুরুতেও সুখবর দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন কপিল। তবে অবশেষে জানা যায়, নেটফ্লিক্সে নিজের শোয়ের আগমন বার্তার কথা বলছিলেন কপিল।

২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে বিয়ের পর্ব সারেন কপিল-গিন্নি। আর বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের কোল আলো করে এসেছিল আনায়রা। ছেলের নাম কী রেখেছেন তা অবশ্য এখনো জানাননি কপিল-গিনি। আপতত তাঁদের সন্তানের প্রথম ঝলকের অপেক্ষায় ভক্তরা।

 

 

বন্ধ করুন