বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে চরম ঠাট্টা কপিলের, হেসে কুটিপাটি শাহিদ

Video: বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে চরম ঠাট্টা কপিলের, হেসে কুটিপাটি শাহিদ

'দ্য কপিল শর্মা শো'-তে 'জার্সি' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'দ্য কপিল শর্মা শো'-তে 'জার্সি' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'-তে 'জার্সি' ছবির প্রচার সারতে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর। অনুষ্ঠান চলাকালীন মঞ্চের মাঝেই শো-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা চন্দন প্রভাকরের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন কপিল এবং শাহিদ। সঙ্গে ভারতীয় ক্রিকেটের ওডিআই এবং টি টোয়েন্টি দলের অধিনায়ক পদ থেকেও বিরাট কোহলির সরে আসা নিয়েও ঠাট্টা করতে ছাড়লেন না তাঁরা! সেই এপিসোডের একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে সোনি এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। প্রসঙ্গত, চলতি বছরেই ভারতীয় ক্রিকেটের টি টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়েছেন বিরাট কোহলি। পরে ওডিআই দলের অধিনায়ক পদ থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে।

ফেরা যাক কপিলের শো-তে। শেয়ার করা ওই প্রোমোর এক জায়গায় দেখা যাচ্ছে শো-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা চন্দন প্রভাকর মঞ্চে হাজির হয়ে শাহিদকে জানাচ্ছেন ক্রিকেটের প্রতি নিজের আগ্রহের কথা। বলি-তারকার উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, 'স্যার ক্রিকেটকে কেন্দ্র করে আপনার এই ছবি আসছে। এই সুবাদেই বলতে চাই, আমারও কিন্তু ক্রিকেট নিয়ে যথেষ্ট আগ্রহ রয়েছে।' চন্দনের কথা শেষ হয়েছে কী হয়নি পাশ থেকে ফুট কাটলেন কপিল, 'যেদিন থেকে ও ক্রিকেটে আগ্রহ দেখানো শুরু করেছে, বিরাট কোহলি অধিনায়কত্বই ছেড়ে দিলেন!' কপিলের মুখে এই কথা শোনামাত্রই হেসে কুটিপাটি হলেন শাহিদ। তবে শাহিদ অভিনীত 'জার্সি' নিয়েও মস্করা করতে ছাড়েননি কপিল। কথার ফাঁকে হাসতে হাসতে বলে উঠলেন, 'এই ছবিই যদি গ্রীষ্মকালে মুক্তি পেত তাহলে নাম বদলে হয়ে যেত গেঞ্জি!' কপিলের মুখে এহেন বক্তব্য শুনে এবার শাহিদের সঙ্গে অট্টহাসিতে যোগ দেন পাশে বসা 'জার্সি' ছবির অভিনেত্রী ম্রুণাল ঠাকুরও।

 

আগামী ৩১ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'জার্সি'। জাতীয় পুরস্কার প্রাপ্ত সমনামী তেলেগু ছবি 'জার্সি'র হিন্দি রিমেক এই সিনেমা। 'জার্সি'র সুবাদেই প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন শাহিদ-ম্রুণাল।

বন্ধ করুন