বাংলা নিউজ > বায়োস্কোপ > Raju Srivastava death: ‘আজ প্রথমবার কাঁদিয়ে দিলে রাজু ভাই’, শোকে কাতর হয়ে বললেন কপিল
দ্য কপিল শর্মা শো-এর সেটে রাজু শ্রীবাস্তবের সঙ্গে কপিল শর্মা।

Raju Srivastava death: ‘আজ প্রথমবার কাঁদিয়ে দিলে রাজু ভাই’, শোকে কাতর হয়ে বললেন কপিল

  • জিমে থাকাকালীন দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। এরপরই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। দেড় মাসের লড়াইয়ে ইতি, দিল্লির হাসপাতালে প্রয়াত বলিউডের কৌতুকশিল্পী। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ কপিল।

কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের প্রয়াণে শোক প্রকাশ করেছেন কৌতুক অভিনেতা কপিল শর্মা। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৫৮ বছর। গত ১০ অগস্ট থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। জিমে থাকাকালীন দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হন। এরপরই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। দেড় মাসের লড়াইয়ে ইতি, দিল্লির হাসপাতালে প্রয়াত বলিউডের কৌতুকশিল্পী।

দ্য কপিল শর্মা শো-এর সেট থেকে রাজুর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কপিল। কপিলের পাশে রাজু শ্রীবাস্তব বসে। ক্যাপশনে কপিল লেখেন, ‘রাজু ভাই আপনি প্রথমবার আমাকে কাঁদিয়েছেন, যদি শেষবারের মতো আপনার সঙ্গে দেখা করতে পারতাম। ঈশ্বর আপনার মঙ্গল করুক। তোমাকে অনেক মনে থাকবে। বিদায়, ওম শান্তি)।’ পোস্টে রাজু-অনুরাগীরা শোক প্রকাশ করেছেন। আরও পড়ুন: প্রয়াত কিশোর কুমারের ভাইঝি, না ফেরার দেশে বর্ষীয়ান অভিনেত্রী

১৯৬৩ সালের ২৫ ডিসেম্বর উত্তর প্রদেশের কানপুরে মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন করেন রাজু শ্রীবাস্তব। 'দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'-এ প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। তাঁর মঞ্চস্থ চরিত্র 'গজোধর ভাইয়া' খুব জনপ্রিয় হয়েছিল। আরও পড়ুন: মাধুরীকে চোখে হারান চিকিৎসক স্বামী, প্রমাণ মিলল এই পুরনো ছবিতে

কৌতুক অভিনেতা রাজু চলচ্চিত্র কেরিয়ারে ম্যায়নে পেয়ার কিয়া, বাজিগর, বোম্বে টু গোয়া এবং আমদানি আঠানি খারচা রূপাইয়া সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। কয়েক বছর ধরে রাজু বেশ কয়েকটি জনপ্রিয় ভারতীয় টিভি শো-এ অংশগ্রহণ করেন।

কপিল শর্মাকে পরবর্তীতে দেখা যাবে নন্দিতা দাস পরিচালিত Zwigato-এ। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন শাহানা গোস্বামীও। সম্প্রতি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছে এই ছবি।

 

বন্ধ করুন