বাংলা নিউজ > বায়োস্কোপ > হাজির সেই পুরোনো টিম, ফিরছে 'দ্য কপিল শর্মা শো'! দেখুন কে কে রয়েছেন এই দলে
ফের পর্দায় ফিরছে ' দ্য কপিল শর্মা শো'।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ফের পর্দায় ফিরছে ' দ্য কপিল শর্মা শো'।( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হাজির সেই পুরোনো টিম, ফিরছে 'দ্য কপিল শর্মা শো'! দেখুন কে কে রয়েছেন এই দলে

  • ফের একবার ছোটপর্দায় ফিরছে 'দ্য কপিল শর্মা শো'। নেটমাধ্যমে রীতিমতো নিজের পুরোনো দলের সঙ্গে ছবি দিয়ে এই ঘোষনা সারলেন কপিল স্বয়ং।

শেষ হল প্রতীক্ষা। ফিরছেন তাঁরা ফিরছেন। সপ্তাহের শেষে তাঁদের পর্দায় ফের একবার দেখে হাসির রোল উঠবে ঘরে ঘরে। কথা হচ্ছে ছোটপর্দার সম্ভবত সবথেকে জনপ্রিয় অনুষ্ঠান 'দ্য কপিল শর্মা শো'-এর। বেশ কয়েক মাস বন্ধ থাকার পর ছোটপর্দায় নিজের সেই বিখ্যাত পুরোনো দল নিয়ে হাজির হতে চলেছেন 'ক্যাপ্টেন' কপিল। নেটমাধ্যমে নিজেই সেই খবর ঘোষণা করলেন দেশের 'ফানিয়েস্ট ম্যান'। এক সাক্ষাৎকারে কপিল আগেই বলেছিলেন, 'নতুন ট্যালেন্ট, নতুন লেখক, অভিনেতাদের স্বাগত জানাতে তৈরি আমি। এমন শিল্পীদের নিয়ে এ বারের শো, যাঁদের সত্যিই কাজটার প্রতি প্যাশন রয়েছে।' 

নিজের দ্বিতীয় সন্তান তৃষান-এর জন্মের পর পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে কয়েক মাসের ব্রেক নিয়েছিলেন তিনি। 'ছুটি' কাটিয়ে নিজের পুরোনো দলের সঙ্গে মঞ্চে ফের একবার হাজির হচ্ছেন কপিল। নেটমাধ্যমে সেই ঘোষণার সঙ্গে নিজের দলের সদস্যদের সঙ্গে ছবিও পোস্ট করলেন এই জনপ্রিয় বলি-তারকা। ছবিতে কপিলের সঙ্গে দেখা যাচ্ছে অর্চনা পূরণ সিং, কৃষ্ণা অভিষেক, কিক্কু সারদা, চন্দন প্রভাকর, ভারতী সিং এবং সুদেশ লাহিড়ি-কে। ছবির সঙ্গে কপিলের ক্যাপশন, 'পুরোনো দলকে নিয়েই ফের একবার নতুনভাবে পথ চলা শুরু হল।' বলাই বাহুল্য এই খবরে যে নেটিজেনরা বেশ খুশি তা কপিলের পোস্ট করা সেই ছবির লাইকের সংখ্যা এবং কমেন্টে বক্সের দিকে একবার নজর বুলো লেই মালুম পড়বে।

এই শোয়ের অন্যতম অভিনেতা রাজীব ঠাকুরও এই পোস্টে নিজের আনন্দ প্রকাশ করতে কুন্ঠিত বোধ করেননি। জনপ্রিয় বলি-গায়িকা নীতি মোহনও যে পর্দায় এই শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সেকথাও স্পষ্টভাবে ব্যক্ত করেছেন। অন্যদিকে নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ভারতী সিং নিজের এবং সুদেশ লাহিড়ির সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করেছেন। শোয়ের সেট থেকে শুট করা ভারতীর ওই মজার ভিডিওতে নাচতে নাচতে মুখ দেখিয়েছেন কৃষ্ণাও।

 

কৃষ্ণাও ইনস্টাগ্রামে এই টিমের সঙ্গে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, 'পুরোনো টিম' এর ফের একবার কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। নেটিজেনদের একাংশের প্রশ্ন কৃষ্ণার 'পুরোনো টিম' বলতে কি ইঙ্গিত ভারতী এবং সুদেশের দিকে? কারণ এর আগে তাঁরা একসঙ্গে ছোটপর্দায় একটি কমেডি শোয়ের অন্যতম মুখ ছিলেন।

 

বন্ধ করুন