বাংলা নিউজ > বায়োস্কোপ > পিতৃত্বকালীন ছুটিতে চনমনে মেজাজে কপিল, মেয়ের সঙ্গে কমেডিয়ানের নতুন ছবি ভাইরাল
মেয়ে আনায়রার সঙ্গে কপিল শর্মা
মেয়ে আনায়রার সঙ্গে কপিল শর্মা

পিতৃত্বকালীন ছুটিতে চনমনে মেজাজে কপিল, মেয়ের সঙ্গে কমেডিয়ানের নতুন ছবি ভাইরাল

  •  ১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বার বাবা হন কমেডিয়ান কপিল শর্মা। আনায়া জন্মানোর ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান।

মেয়ে আনায়রার সঙ্গে সামাজিক মাধ্যমে নতুন ছবি পোস্ট করলেন কমেডিয়ান কপিল শর্মা। ছবিতে কপিল কন্যাকে বেশ মিষ্টি দেখাচ্ছে। সকাল সকাল বাবা-মেয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ সকাল সকলকে’।  কপিল এবং অনায়রার ছবি পোস্ট করতেই ভক্তরা কমেন্টে প্রশংসায় ভরিয়ে দেন।

ছবিতে কপিলতে দেখা গেছে নীল রঙের ফুল হাতা শার্ট পরে, অন্যদিকে খুদে আনায়াকে দেখা গেছে বেবি পিঙ্ক রঙের পোশাকে। মাথায় ঝুটিও বেঁধেছে সে। দুজনের হাত নাড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। বাবা-মেয়ের এই ছবি মুগ্ধ করেছে কপিল ভক্তদের।

ছবিতে লাইক এবং কমেন্টের বন্যা। কপিল কন্যাকে ভালবাসা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সুমনা সিং, গায়িকা নেহা কক্কর, নীতি মোহান, মুক্তি মোহান, ভারতী সিং সহ ইন্ডাস্ট্রির অনেককেই দেখা গেছে ছবিতে কমেন্ট করতে।

উল্লেখ্য, চলতি বছর ১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বার বাবা হন কমেডিয়ান কপিল শর্মা। আনাায়রা জন্মানোর ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। আপতত পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন কপিল। শীঘ্রই নতুন উদ্যোমে কাজে ফিরবেন। 

এদিন টুইট বার্তায় কপিল জানান, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।

২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে বিয়ের পর্ব সারেন কপিল-গিনি। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের কোল আলো করে এসেছিল মেয়ে আনায়রা। চলতি মাসেই দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা হলেন কমেডি কিং।

বন্ধ করুন