বাংলা নিউজ > বায়োস্কোপ > দয়া করে অর্চনা পূরণ সিংকে আর ফলো করবেন না! হু হু করে ভাইরাল কপিল শর্মার ভিডিও
ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করার আবেদন রাখলেন কপিল শর্মা। (ছবি সৌজন্যে - ইউটিউব)
ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করার আবেদন রাখলেন কপিল শর্মা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

দয়া করে অর্চনা পূরণ সিংকে আর ফলো করবেন না! হু হু করে ভাইরাল কপিল শর্মার ভিডিও

  • এবার 'দ্য কপিল শর্মা শো' এর সেলিব্রেটি বিচারক অর্চনা পূরণ সিংকে ইনস্টাগ্রামে ফলো না করার আবেদন রাখলেন কপিল! তাঁর সেই আবেদনের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে হয়েছে ভাইরাল।

'দ্য কপিল শর্মা শো' এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ অনুষ্ঠানের সেলিব্রেটি বিচারক অর্চনা পূরণ সিং। শোয়ের প্রধান মুখ তথা সঞ্চালক কপিল শর্মার সঙ্গেও তাঁর সম্পর্ক এককথায় দারুণ। প্রায় দিদি এবং ভাইয়ের মতোই। এবার সেই অর্চনাকে ইনস্টাগ্রামে ফলো না করার আবেদন রাখলেন কপিল! তাঁর সেই আবেদনের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে হয়েছে ভাইরাল।

আদতে গোটা ব্যাপারটাই হয়েছে ঠাট্টা, মস্করার মেজাজেই। কপিলের শোয়ের শ্যুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিনস' এর নানান মুহূর্তের ছবি ও ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অর্চনা। এর ফলে শোয়ের দর্শকরাও কপিল এবং তাঁর এই জনপ্রিয় শোয়ের খুঁটিনাটি ব্যাপারে আপ টু ডেট থাকে। সম্প্রতি সেটের মধ্যে সেরকমই এক ভিডিও তুলছিলেন অর্চনা। সেই ভিডিও আবার নেটমাধ্যমে পোস্টও করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে শ্যুটিংয়ের ফাঁকে মঞ্চের ওপর থেকেই আপনমনে গান গাইছেন কপিল। কখনও বা শোয়ের উপস্থিত হওয়া দর্শকদের সঙ্গে টুকটাক ঠাট্টা তামাশাও করছেন।

অর্চনার এই কাণ্ড প্রথমে মোটেই টের পাননি কপিল। যেমুহূর্তে তাঁর চোখে পড়ল অর্চনার এই কীর্তি, সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে তিনি চিৎকার করে আবেদন জানালেন অভিনেত্রীর সমস্ত ইনস্টাগ্রামের ফলোয়ার্সদের কাছে তাঁরা যেন অর্চনাকে আনফলো করে দেন! কপিলের এহেন আবেদনের কারণ যখন অর্চনা জিজ্ঞেস করলেন একটুও না দমে মজাদার সুরে কৌতুকশিল্পীর জবাব, 'বেশ করেছি বলেছি। আমাদের এই ফ্লোরে অত শ্যুট হয় না, যতটা আপনি করতে থাকেন'।

কপিলের জবাব শেষ হতে না হতে পাল্টা দেন অর্চনাও। বলে ওঠেন, 'আমি তো তবু করি। তুই তো কিছুই পোস্ট করিস না!' শুনতে পেয়েই ঘাড় নাড়িয়ে কপিল বলে ওঠেন তিনি করবেন পোস্ট। এমন একদিন একটি পোস্ট করবেন যা দেখে নেটপাড়ায় হইচই পড়ে যাবে।

বন্ধ করুন