বাংলা নিউজ > বায়োস্কোপ > দয়া করে অর্চনা পূরণ সিংকে আর ফলো করবেন না! হু হু করে ভাইরাল কপিল শর্মার ভিডিও

দয়া করে অর্চনা পূরণ সিংকে আর ফলো করবেন না! হু হু করে ভাইরাল কপিল শর্মার ভিডিও

ইনস্টাগ্রামে অর্চনাকে আনফলো করার আবেদন রাখলেন কপিল শর্মা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

এবার 'দ্য কপিল শর্মা শো' এর সেলিব্রেটি বিচারক অর্চনা পূরণ সিংকে ইনস্টাগ্রামে ফলো না করার আবেদন রাখলেন কপিল! তাঁর সেই আবেদনের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে হয়েছে ভাইরাল।

'দ্য কপিল শর্মা শো' এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ অনুষ্ঠানের সেলিব্রেটি বিচারক অর্চনা পূরণ সিং। শোয়ের প্রধান মুখ তথা সঞ্চালক কপিল শর্মার সঙ্গেও তাঁর সম্পর্ক এককথায় দারুণ। প্রায় দিদি এবং ভাইয়ের মতোই। এবার সেই অর্চনাকে ইনস্টাগ্রামে ফলো না করার আবেদন রাখলেন কপিল! তাঁর সেই আবেদনের ভিডিও প্রকাশ্যে আসতেই হু হু করে হয়েছে ভাইরাল।

আদতে গোটা ব্যাপারটাই হয়েছে ঠাট্টা, মস্করার মেজাজেই। কপিলের শোয়ের শ্যুটিংয়ের 'বিহাইন্ড দ্য সিনস' এর নানান মুহূর্তের ছবি ও ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অর্চনা। এর ফলে শোয়ের দর্শকরাও কপিল এবং তাঁর এই জনপ্রিয় শোয়ের খুঁটিনাটি ব্যাপারে আপ টু ডেট থাকে। সম্প্রতি সেটের মধ্যে সেরকমই এক ভিডিও তুলছিলেন অর্চনা। সেই ভিডিও আবার নেটমাধ্যমে পোস্টও করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে শ্যুটিংয়ের ফাঁকে মঞ্চের ওপর থেকেই আপনমনে গান গাইছেন কপিল। কখনও বা শোয়ের উপস্থিত হওয়া দর্শকদের সঙ্গে টুকটাক ঠাট্টা তামাশাও করছেন।

অর্চনার এই কাণ্ড প্রথমে মোটেই টের পাননি কপিল। যেমুহূর্তে তাঁর চোখে পড়ল অর্চনার এই কীর্তি, সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে তিনি চিৎকার করে আবেদন জানালেন অভিনেত্রীর সমস্ত ইনস্টাগ্রামের ফলোয়ার্সদের কাছে তাঁরা যেন অর্চনাকে আনফলো করে দেন! কপিলের এহেন আবেদনের কারণ যখন অর্চনা জিজ্ঞেস করলেন একটুও না দমে মজাদার সুরে কৌতুকশিল্পীর জবাব, 'বেশ করেছি বলেছি। আমাদের এই ফ্লোরে অত শ্যুট হয় না, যতটা আপনি করতে থাকেন'।

কপিলের জবাব শেষ হতে না হতে পাল্টা দেন অর্চনাও। বলে ওঠেন, 'আমি তো তবু করি। তুই তো কিছুই পোস্ট করিস না!' শুনতে পেয়েই ঘাড় নাড়িয়ে কপিল বলে ওঠেন তিনি করবেন পোস্ট। এমন একদিন একটি পোস্ট করবেন যা দেখে নেটপাড়ায় হইচই পড়ে যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

'রবি কিষাণ আমার জন্মদাতা', ডিএনএ পরীক্ষার দাবি তুলে মামলা অভিনেত্রীর অর্ধেক টুর্নামেন্টেই রেকর্ডের ছড়াছড়ি, IPL ২০২৪-র ৫টি সর্বকালীন নজিরে চোখ রাখুন IAS-দের এত কম বেতন? CA-রা তো শুরুতেই এই টাকা পান, পোস্ট করতেই শোরগোল নেটপাড়ায় NRC করার অধিকার রাজ্য সরকারের, ভোটপ্রচারে চাঞ্চল্যকর দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের কলকাতায় পিঠে বিক্রি করলেন সন্দেশখালির মহিলারা, চেটে পুটে খেলেন কুণাল চেলসিকে ১-০ গোলে হারিয়ে FA কাপের ফাইনালে সিটি, এবার কি ম্যাঞ্চেস্টার ডার্বি? অনিন্দিতা-সৌরভের লিভ-ইন সম্পর্ক পরিণতি পাইনি, তাই কি বিয়েটা সেরে নেন দর্শনা? IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ হরগৌরী থেকে ‘বাদ’ মিঠু চক্রবর্তী! ঐশানীর শাশুড়ি এবার তুলিকা, আচমকা কেন এই বদল?

Latest IPL News

IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.