বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাতজিদের দেখেই মেজাজ হারালেন কপিল শর্মা! এয়ারপোর্টে হুইলচেয়ারে কমেডিয়ান
কপিল শর্মা 
কপিল শর্মা 

পাপারাতজিদের দেখেই মেজাজ হারালেন কপিল শর্মা! এয়ারপোর্টে হুইলচেয়ারে কমেডিয়ান

  • চিত্র সাংবাদিকদের ‘উল্লুকে পট্ঠে’ বলে কটাক্ষ কপিলের, এয়ারপোর্টে তুমুল বচসা।

ফের মেজাজ হারালেন কমেডিয়ান কপিল শর্মা! বিতর্ক হামেশাই পিছু ধাওয়া করে কপিলের, এবার পাপারাত্জিদের সঙ্গে ঝামেলায় জড়ালেন কপিল। ঘটনা রবিবার, মুম্বই এয়ারপোর্টের। এদিন আচমকাই হুইলচেয়ারে সেখানে দেখা মেলে কপিলের। কমেডিয়ান ছবি তুলতে তাঁকে ছেঁকে ধরেন পাপারাতজিরা, আর গণ্ডোগোল সেখানেই। হুইলচেয়ারে বসে থাকা কপিলের ছবি তুলতে গেলে বাঁধা দেয় তার টিম, কথা না মানলে কপিল নিজে চিত্রসাংবাদিকদের কটূকথা শোনান। 

কপিলকে এদিন বলতে শোনা গেল, ‘ওয়ে হটো পিছি তুম লোগ (তোমরা সবাই পিছনে সরে যাও )’। এরপর কপিল রাগী কন্ঠেই যোগ করেন, ‘তুম লোগ বত্তেমিজিয়ান করতে হো (তোমরা খুব অসভ্যতা কর)’। 

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে কপিল শর্মার টিমের এক সদস্য পাপারাতজিদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়েছেন ওই ভিডিয়োটি ডিলিট করে দেওয়ার জন্য। একজন চিত্র সাংবাদিকে পিছন থেকে বলতে শোনা যায়, ‘উনি আমাদের উল্লুকে পট্ঠে বলেছেন, আমার কোনওভাবেই এই ভিডিয়ো ডিলিট করব না’। কপিলের টিমের সদস্য বলেন, বলা তো হচ্ছে আপনাদের যে ওঁনার হেলথ প্রবলেম আছে। 

ঠিক কী কারণে কপিল হুইলচেয়ারে তা স্পষ্ট নয়। তবে পাপারাতজিদের সঙ্গে এয়ারপোর্টে কপিলের দুর্ব্যবহারের খবর এখন সংবাদ শিরোনামে। 

এর আগেও বহুবার সাংবাদিকদের সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছেন কপিল। তাঁর ছবির খারাপ রিভিউ দেওয়ার জন্য এক সাংবাদিককে গালিগালাজ করেছিলেন কপিল শর্মা। 

উল্লেখ্য, চলতি মাসেই দ্বিতীয়বার বাবা হয়েছেন কপিল। আনাায়রা জন্মানোর ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। আপতত পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন কপিল। তিন দিন আগেই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ফিট কপিল শর্মা। 

বন্ধ করুন