বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীয়ের সামনে ‘নকল হাসি’ দিতে হয় অক্ষয়কেও, শুনে যা করে উঠলেন ‘খিলাড়ি'…

স্ত্রীয়ের সামনে ‘নকল হাসি’ দিতে হয় অক্ষয়কেও, শুনে যা করে উঠলেন ‘খিলাড়ি'…

বিবাহবার্ষিকীতে স্ত্রী টুইঙ্কলের জন্য করা অক্ষয়ের পোস্টে ইচ্ছেমতো মজাদার সব কমেন্ট করেছেন নেটিজেনরা।

সম্প্রতি, কপিলের শো-তে তাঁর আসন্ন ছবি 'বচ্চন পাণ্ডে'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার।

সম্প্রতি, কপিলের শো-তে তাঁর আসন্ন ছবি 'বচ্চন পাণ্ডে'-র প্রচার সারতে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। তাঁদের সঙ্গ দিয়েছিলেন ছবির দুই নায়িকা কৃতি শ্যানন এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ছিলেন আরশাদ ওয়ার্সি-ও। 'বচ্চন পাণ্ডে'-র অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আরশাদ। শো-তে হাজির হয়ে কপিল ও তাঁর টিমের সঙ্গে যে খোশগল্প করার পাশে একচোট মজা করেছেন এই তারকা-অতিথিরা তা বলাই বাহুল্য।

শো চলাকালীন 'পোস্ট কা পোস্টমর্টেম' নামের একটি সেগমেন্টে অক্ষয়কে বেশ কিছু সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখান কপিল। এবং সেই পোস্টে করা অসংখ্য নেটিজেনদের করা কমেন্টের মধ্যে থেকে কিছু বাছাই করা কমেন্ট তাঁকে পড়ে শোনান শো-এর সঞ্চালক। বলে রাখা ভালো, নেটমাধ্যমে ওই পোস্টগুলি অক্ষয়ই কোনও একসময় নিজেই করেছিলেন।

এই পোস্টের মধ্যে একটি ছিল স্ত্রী টুইঙ্কল খান্না-কে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে নিজেদের একটি ছবি আপলোড করেছিলেন 'খিলাড়ি কুমার'। সেখানে দেখা যাচ্ছে একটি আউটডোর ক্যাফেতে দু'জনে মুখোমুখি বসে রয়েছেন অক্ষয়-টুইঙ্কল। দু'জনের মুখ জুড়েই রয়েছে হাসি। অক্ষয়ের যেন কিছুটা বেশিই। এবং তা নজর এড়ায়নি নেটিজেনদেরও। তাই তো একজন কোনো রাখঢাক না করেই কমেন্ট করে বসেছেন, 'একজন মাসনুষ যত বড়ই অভিনেতা হোক না কেন, যখনই সে বউয়ের সামনে হাসে তা কেন জানি নকলই লাগে!'এদিকে স্ক্রিনে কমেন্টটি পড়তে পড়তেই হেসে কুটিপাটি খেয়ে ফেলেন কপিল নিজেও। তাঁর সঙ্গে ততক্ষণে যোগ দিয়েছে শো-তে উপস্থিত থাকা দর্শকের দল।

 

বন্ধ করুন