বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: মদ্যপান করে ‘মেজাজ শরিফ’, গিনিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ‘সাহসী’ কপিল
২০১৮ সালে চার হাত এক করেন কপিল-গিনি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
২০১৮ সালে চার হাত এক করেন কপিল-গিনি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: মদ্যপান করে ‘মেজাজ শরিফ’, গিনিকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ‘সাহসী’ কপিল

  • নেটফ্লিক্সে ডেবিউ করছেন কপিল।সেই শো 'আই অ্যাম নট ডান ইয়েট'-এর ট্রেলারে দর্শকাসনে মধ্যে দেখা গেছে কপিলের স্ত্রী গিনি-কে।

‘দ্য কপিল শর্মা শো' থেকে দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কপিল। দীর্ঘ দিন ধরে এই শো-এর সঞ্চালনা করছেন তিনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ডেবিউ করছেন কপিল। শীঘ্রই তাকে দেখা যাবে নেটফ্লিক্সের শো 'আই অ্যাম নট ডান ইয়েট'-এ। আগামী ২৮ জানুয়ারি নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই এপিসোড। সম্প্রতি, নেটফ্লিক্সের সেই শো-এর ট্রেলার ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন কপিল। সেই ভিডিয়োতে দর্শকাসনে মধ্যে দেখা গেছে কপিলের স্ত্রী গিনি-কে।ওই ট্রেলারে কপিলকে বলতে শোনা যাচ্ছে কীভাবে একদিন প্রচুর মদ্যপান করে সাহস সঞ্চয় করে মদ্যপ অবস্থায় গিনি-কে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন।

ওই ট্রেলারে আরও কপিলকে বলতে শোনা গেল বিয়ের আগে বহু বছর ধরেই তাঁরা একে অপরকে চিনতেন। আদতে একই নাট্যদলের হয়ে অভিনয় করতেন তাঁরা। গিনি প্রায় প্রতিদিনই কপিলকে ফোন করে জানাতেন সেদিনের মহলের খুঁটিনাটি। তা একদিন জমিয়ে মদ্যপান করেছিলেন কপিল। তাঁর কথায়, 'সেসব খেয়ে মেজাজটা শরিফ হয়ে গেল। বুক ভরা সাহস এল। এরপর সেদিন যখন গিনি ফোন করল, ওঁকে কিছু বলতে না দিয়ে প্রথম সুযোগেই জিজ্ঞেস করে ফেললাম সে আমাকে ভালোবাসে কি না? আমার তরফে এহেন প্রশ্ন শুনে প্রথমে থতমত খেয়ে গেছিল গিনি। হয়ত এই ভেবে অবাক হয়ে গিয়েছিল আজ এত সাহস কথা থেকে জুটিয়ে ফেলল এই ছেলেটা। যাক তবে কপাল ভালো সেদিন ও নেশাগ্রস্থ অবস্থায় ছিল না।'

এখানেই থামেননি কপিল। দর্শকাসনে বসা তাঁর স্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছেন তিনি, ' একথা কথা বলো, সেই সময়ে আমার মতো একজন ছাপোষা, সাধারণ, স্কুটার চালক-এর মধ্যে কী দেখে প্রেমে পড়েছিলে?' মজাদার ভঙ্গিতে গিনির ঝটিতি জবাব, 'ভেবেছিলাম বেশিরভাগ মেয়েই তো তাঁদের বিয়ের জন্য অর্থবান পুরুষ খোঁজে, তাই আমিই না হয় এই গরিব ছেলেটাকে পছন্দ করে ওকে কৃতার্থ করি!'

২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে বিয়ের পর্ব সারেন কপিল-গিনি। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের কোল আলো করে এসেছিল মেয়ে আনায়রা। মেয়ে জন্মের ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান। ২০২১ সালের ১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বার বাবা হন কমেডিয়ান।

বন্ধ করুন