বাংলা নিউজ > বায়োস্কোপ > অতিমারিতে মাথার উপর ধারের বোঝা, বিষ পান করে আত্মহত্যার চেষ্টা কপিলের সহকর্মীর
তীর্থানন্দ রাও-কপিল শর্মা

অতিমারিতে মাথার উপর ধারের বোঝা, বিষ পান করে আত্মহত্যার চেষ্টা কপিলের সহকর্মীর

  • আত্মহত্যার চেষ্টা কপিলের সহকর্মীর।

বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা কপিল শর্মার সহকর্মী তীর্থানন্দ রাওয়ের। একসময় কপিলের সঙ্গে কাজ করেছিলেন তিনি। কিন্তু বর্তমানে অতিমারি পরিস্থিতিকে ধারের বোঝা তাঁর মাথার উপর। মানসিক চাপ সহ্য না করতে পেরে, আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। একাধিক সমস্যায় জর্জরিত হয়ে বাঁচার ইচ্ছেটুকু হারিয়ে ফেলেছিলেন বলে জানিয়েছেন।

জানা গিয়েছে, অতিমারির কারণে কাজ পাচ্ছিলেন না তীর্থানন্দ। দীর্ঘদিন ধরে আর্থিক কষ্টে ভুগছিলেন। একপ্রকার বাধ্য হয়েই আত্মহননে পথ বেছে নিয়েছিলেন। বিষয়টি প্রতিবেশিদের নজরে আসতে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

সুস্থ হওয়ার পর অভিনেতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হাসপাতাল থেকে ফিরে আসার পরও পরিবারের কেউ নাকি তাঁর সঙ্গে দেখা করতে আসেননি। তাঁর মা এবং ভাই একই আবাসনের বাসিন্দা হয়েও তাঁর খোঁজ নেন না। তাঁর স্ত্রীও দ্বিতীয়বার বিয়ে করেছেন। মেয়েও বিবাহিত। একেবারে নিঃসঙ্গ জীবনযাপন করছেন তিনি।

‘দ্য কপিল শর্মা’তে কাজের সুযোগ এসেছিল তীর্থানন্দের। সুনীল গ্রোভারের সঙ্গে অশান্তি হওয়ার পর তীর্থানন্দকে শো-তে কাজের জন্য ডেকেছিলেন কপিল। সেই সময় গুজরাটি ছবির কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা। তাই কপিলের ডাকে সাড়া দিতে পারেননি। অভিনেতা জানিয়েছেন, সুস্থ হয়ে ফিরে কপিলের সঙ্গে কাজ করতে ইচ্ছুক তিনি।

 

 

বন্ধ করুন