বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil Sharma: বিদেশে ছড়িয়ে দিলেন বলিউডের সুর! মঞ্চে মহম্মদ রফির গান ধরলেন কপিল
অনুরাগীদের মুগ্ধ করলেন কপিল।

Kapil Sharma: বিদেশে ছড়িয়ে দিলেন বলিউডের সুর! মঞ্চে মহম্মদ রফির গান ধরলেন কপিল

  • মহম্মদ রফি কপিলের প্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম। মেলবোর্নের অনুষ্ঠানে তাঁর গাওয়া গান গেয়ে কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধার্ঘ্য জানালেন কৌতুকাভিনেতা।

আলো ঝলমলে মঞ্চ। সামনে অগুনতি মানুষের ভিড়। ভেসে এল চেনা এক কণ্ঠস্বর। গান ধরলেন কপিল শর্মা। 'শবাব পে মে জারা সি শারাব ফেকুঙ্গা' গেয়ে উঠলেন তিনি। আর সেই সুরে বুঁদ হলেন তাঁর অনুরাগীরা।

মহম্মদ রফি কপিলের প্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম। মেলবোর্নের অনুষ্ঠানে তাঁর গাওয়া গান গেয়ে কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধার্ঘ্য জানালেন কৌতুকাভিনেতা। বিদেশের মাটিতে ছড়িয়ে দিলেন বলিউডের সুর।

সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কপিল। ইতিমধ্যে চার লক্ষেরও বেশি মানুষ সেই ভিডিয়ো পছন্দ করেছেন।

কপিলের সঙ্গীতপ্রেমের কথা কারও অজানা নয়। কমেডির পাশাপাশি ভালো গানও করেন তিনি। অনুরাগীরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

(আরও পড়ুন: দীপিকার সঙ্গে অভিনয় করতে চলেছেন নাকি সৌরভ, এল পোস্টার! সিনেমার পরদাতেও দাদাগিরি)

খুব শীঘ্রই আসতে চলেছে 'দ্য কপিল শর্মা শো'-এর চতুর্থ সিজন। ওজন ঝরিয়ে নয়া অবতারে ফিরেছেন কপিল। কালো রঙা টি-শার্ট আর সাদা ব্লেজারে ঝলমল করছেন তিনি। চোখে কালো চশমা, স্পাইক করা চুল— এমন অবতারে কপিলকে দেখে ফ্যানেদের প্রশ্ন, ‘তোমার বয়স কি হঠাৎ করে কমে গেল?’ কেউ আবার বলছেন, ‘অনিল কাপুরের চবনপ্রাশ আপনি পেলেন কোথায়?’ অপর একজন লিখেছেন, ‘কম করে ১০ বছর ছোট দেখাচ্ছে কপিলকে, দুর্দান্ত’। তাঁর সঙ্গে এই অনুষ্ঠানে দেখা যাবে সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, কিকু শারদাদের।

(আরও পড়ুন: এল ‘কপিল শর্মা শো’র নতুন প্রোমো, ক্রুষ্ণাকে বাদ দিয়ে এন্ট্রি এক সেক্সি্ নায়িকার)

এই অনুষ্ঠানের পাশাপাশি ছবির কাজ নিয়েও ব্যস্ত কপিল। নন্দিতা দাসের সঙ্গে কাজ করছেন তিনি। এই ছবির নিজেকে ভেঙে নতুন করে গড়ছেন অভিনেতা।

মাঝেমধ্যেই বিদেশে অনুষ্ঠান করতে যান কপিল। তাঁর সঙ্গে থাকেন কিকু, সুমনা, চন্দনরা।

বন্ধ করুন