বাংলা নিউজ > বায়োস্কোপ > পা ছুঁয়ে আশীর্বাদ চাইছেন অক্ষয়! কপিলের পোস্টের পাল্টা কী জবাব দিলেন ‘খিলাড়ি’?
এই ছবি পোস্ট করে অক্ষয়ের আশীর্বাদ নেওয়ার কথা জানিয়েছেন কপিল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পা ছুঁয়ে আশীর্বাদ চাইছেন অক্ষয়! কপিলের পোস্টের পাল্টা কী জবাব দিলেন ‘খিলাড়ি’?

  • অক্ষয় তা পা ছুঁয়ে 'বেল বটম' ছবির জন্য আশীর্বাদ চাইছেন, ছবি পোস্ট করে দাবি কপিল শর্মার। পাল্টা দিয়েছেন 'খিলাড়ি'-ও। জনপ্রিয় কৌতুক অভিনেতা এবং বলি-তারকার এই খুনসুটিতে হেসে লুটোপুটি নেটিজেনদের দল।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান 'দ্য কপিল শর্মা শো'-এ যতবার অক্ষয় কুমার এসেছেন, ততবার শোয়ের টি আর পি চড়চড় করে বেড়েছে। পাশাপাশি দর্শকদের মুখের হাসিও হয়েছে চওড়া। 'খিলাড়ি'-র রসবোধ ইন্ডাস্ট্রিতে সর্বজনবিদিত। তাই অক্ষয় এলে অনুষ্ঠান জমে ওঠার পাশাপাশি সঞ্চালক কপিল থেকে শুরু করে শোয়ের বাকি কলাকুশলীদের জমিয়ে 'ক্লাস' নেওয়া চলে, যা দেখে হেসে কুটিপাটি হন দর্শকরা।

সম্প্রতি, ফের একবার 'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। আসন্ন ছবি 'বেল বটম'-এর প্রচার সারতেই এই অনুষ্ঠানের মঞ্চে পা রেখেছিলেন 'খিলাড়ি কুমার'। সেই পর্ব এখনও টেলিভিশনের পর্দায় সম্প্রসারিত না হলেও তার একটি ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন কপিল। ছবিতে দেখা যাচ্ছে কপিলের পা ছুঁতে যাচ্ছেন অক্ষয়! ক্যাপশনে দেবনাগরী ভাষায় তারকা কৌতুক অভিনেতা জুড়েছেন, ' সুপ্রসিদ্ধ বলি-তারকা অক্ষয় কুমার তাঁর আসন্ন ছবি বেল বটম-এর জন্য আশীর্বাদ চাইছেন!'

পাল্টা ছাড়েননি অক্ষয়ও। ছবির কমেন্ট বক্সে নিজস্ব ভঙ্গিমায় বলি-তারকা লিখেছেন আশীর্বাদ নেওয়ার পর সেই হাঁটুতে কপিল শর্মার মগজ ঠিক কোথায় রয়েছে তার সন্ধানও করছি।' বলাই বাহুল্য মুখের মত জবাব পেয়ে যেমন চুপ করে গেছেন কপিল তেমন বলি-তারকার এই মজাদার মন্তব্য পড়ে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। নেটিজেনের দল অক্ষয় এবং কপিল দু'জনকেই ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে 'বেল বটম' ছবির ট্রেলার। সেদিনই ছবির উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কপিল শর্মা। নিজের সেই টুইটে ছবির ট্রেলারের প্রশংসাও করেছেন কপিল। তবে এরপর যা হলো তার জন্য মোটেই প্রস্তুত ছিলেন না এই বিখ্যাত বলি-ব্যক্তিত্ব। কপিলের সেই টুইট রিটুইট করে পাল্টা জবাব দিয়েছেন 'খিলাড়ি কুমার'। তবে কোনও ধন্যবাদ কিন্তু জানাননি অক্ষয়। 

উল্টে কপিলের উদ্দেশে তাঁর 'হুমকি','যেইমাত্র শুনলি যে এই ছবির প্রচারের জন্য তোর শোয়ে আসব, তখনই তোর মনে পড়ল ছবির জন্য শুভেচ্ছা পাঠানোর কথা! আগে তো জানাসনি। দাঁড়া তোর ব্যবস্থা করছি!'

বন্ধ করুন