বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ করে নতুন হাসির অনুষ্ঠান আনছে সোনি? জানুন আসল ঘটনা
শেষ হয়ে যাচ্ছে দ্য কপিল শর্মা শো-র চলতি সিজন। 
শেষ হয়ে যাচ্ছে দ্য কপিল শর্মা শো-র চলতি সিজন। 

‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ করে নতুন হাসির অনুষ্ঠান আনছে সোনি? জানুন আসল ঘটনা

  • ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হওয়ার খবরে চারিদিকে হইচই। কেন এমন সিদ্ধান্ত সোনির। কোন শো-ই বা আসছে তার বদলে?

দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘দ্য কপিল শর্মা শো’। একটা খবর রটেছে যে কপিল শর্মা-র শো বন্ধ করে নতুন কমেডি শো আনছে সোনি টিভি। কেউ কেউ তো দাবি করেছেন, সোনির সঙ্গে মোনোমালিন্য হয়েছে কপিলের। ঠিক যেমন কালার্সের সঙ্গে হয়েছিল। তাই শো হাতছাড়া হয়েছে কমিডি কিং-এর!

আসল সত্যি কী? ‘দ্য কপিল শর্মা শো’ যে বন্ধ হচ্ছে এখবর একেবারে সত্যি। তবে বন্ধ হচ্ছে না বলে এটাকে সাময়িক বিরতিও বলতে পারেন। ১২ জুন হবে এই সিজনের শেষ সম্প্রচার। এরপর সেই জায়গায় সোনি আনছে ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। 

এবার আসা যাক কেন এই সিদ্ধান্ত তাতে! মাসখানেকের জন্য আমেরিকা যাওয়ার কথা আছে কপিল শর্মার। ওখানে তিনি বেশ কয়েকটা শো করবেন। সঙ্গে  নন্দিতা দাশের সঙ্গে একটা সিনেমার শ্যুটেরও কথা আছে। এসবের ফলে একদম সময় পাবেন না কপিল। তাই বন্ধ রাখা হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। যদিও চিন্তার কোনও কারণ নেই, বছরের শেষেই ফিরবেন কপিল। আরও পড়ুন: ‘ঘরে দাদু, বাইরে…’, দাদু হওয়ার প্রসঙ্গে প্রশ্ন কপিলের, পালটা এই জবাব অনিলের

এর আগেও গত বছর বিরতি নিয়েছিলেন কপিল মেয়ে হওয়ার সময়। স্ত্রী গিনি, মেয়ে আনায়রা এবং ছেলে ত্রিশানকে সময় দিতে সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 

খবর অনুসারে, ২৬ মে থেকে শুরু হবে ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’-এর শ্যুট। আর সম্প্রচার হবে জুনে। বিচারকের কুর্সিতে এখানেও অর্চণা পূরণ সিং। সাথে শেখর সুমন। তবে কারা কারা অংশ নেবেন দর্শকদের হাসাতে, সে খবর চেপেই রেখেছেন নির্মাতারা। 

বন্ধ করুন