বাংলা নিউজ > বায়োস্কোপ > পরপর ছবি থেকে অক্ষয় কুমারকে বাদ দিচ্ছেন তাপসী! গুরুতর অভিযোগ কপিল শর্মার
কপিলের অভিযোগ 
কপিলের অভিযোগ 

পরপর ছবি থেকে অক্ষয় কুমারকে বাদ দিচ্ছেন তাপসী! গুরুতর অভিযোগ কপিল শর্মার

  • ‘বেবি’ কো-স্টার অক্ষয় কুমারের সঙ্গে কেন এমন আচরণ করছেন তাপসী? প্রশ্ন কপিলের। 

‘রশমি রকেট' ছবির প্রচারে গত সপ্তাহেই ‘দ্য কপিল শর্মা’ শো-তে হাজির হয়েছিলেন তাপসী পান্নু। বর্তমানে কোনও বলিউড ছবির মুক্তি অসম্পূর্ণ থাকে কপিলের শো-তে না এলে। তাই নিয়মমাফিক সদলবলে কপিলের সঙ্গে আড্ডা দিতে পৌঁছেছিলেন তাপসী। 

হোস্ট কপিলের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠেন তাপসী। কপিল তো মশকরা করে রীতিমতো কাঠগড়ায় দাঁড় করিয়ে দেন তাপসীকে। কপিলের অভিযোগ তাপসী নাকি অক্ষয় কুমারকে একাধিক ছবি থেকে বাদ দিয়েছেন। উদাহরণ হিসাবে কপিল টেনে আনেন ‘বেবি’, ‘মিশন মঙ্গল’-এর নাম। কপিল জানান, বেবি-তে অক্ষয়ের সঙ্গে কাজ করেছিলেন তাপসী। শাবনা নামের একটি চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু ‘বেবি’র স্পিন অফ 'নাম শাবানা' থেকে খিলাড়ি কুমারকে ছেঁটে ফেলেন তাপসী। পরবর্তীতে মিশন মঙ্গল ছবিতে একসঙ্গে ফের কাজ করেন তাঁরা। ওই ছবিতে রকেট তৈরি করতে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু ‘রশমি রকেট’ ছবি যখন তাপসী বানালেন সেই ছবিতে ফের জায়গা হল না অক্ষয়ের!  

এমন অভিযোগ শুনে কী জবাব দেবেন শুরুতে বুঝে উঠতে পারেননি তাপসী। তবে কপিলকে আশ্বাসবাণী দিয়ে অভিনেত্রী বলেন, এমন পরিস্থিতির মুখোমুখি কপিলকে অন্তত হতে হবে না।যদিও কপিল বলেন, ‘আমি নিজের হয় ওঁনার (অর্চনা পুরণ সিং-এর দিকে ইশারা করে) কথা বলছিলাম আর কী’। 

এই এপিসোডে রশমি রকেট কো-স্টার প্রিয়াংশু পেইনউলি, সুপ্রিয়া পাঠক, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাজির হয়েছিলেন তাপসী। পরিচালক আকর্ষ খুরানার এই ছবি বলে অ্যাথলিট রশমি (তাপসী)-র লড়াইয়ের গল্প। ছোট থেকেই বিদ্যুত গতিতে ট্র্যাকে দৌড়াতো রশমি,সেই জন্যই তাঁর নাম রশমি রকেট। বিশ্বমঞ্চে দেশের প্রতিনিধিত্ব করবার স্বপ্ন রশমি চোখেমুখে, অথচ সেই স্বপ্ন সজোরে ধাক্কা খায়, যখন লিঙ্গ নির্ধারণ পরীক্ষায় ফেল করে সে। আসলে চক্রান্ত করে সেই পরীক্ষায় ফেল  করিয়ে দেওয়ার হয় তাঁকে, ফলস্বরূপ তাঁকে নির্বাসনে পাঠিয়ে দেয় অ্যাথলেটিক্স সংস্থা। আর সেখান থেকেই রশমির ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু। 

জিফাইভ অ্যাপে গত ১৫ই অক্টোবর মুক্তি পেয়েছে এই ছবি। 

বন্ধ করুন