বাংলা নিউজ > বায়োস্কোপ > ম্রুণালকে চুমু খেয়ে বাবার সঙ্গে আলোচনায় বসতেন শাহিদ? প্রশ্ন তুললেন কপিল!

ম্রুণালকে চুমু খেয়ে বাবার সঙ্গে আলোচনায় বসতেন শাহিদ? প্রশ্ন তুললেন কপিল!

'জার্সি' ছবিতে শাহিদের ক্রিকেট কোচের ভূমিকায় দেখা যাবে পঙ্কজ কাপুরকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি 'জার্সি' ছবির প্রচার সারতে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর।

সম্প্রতি 'জার্সি' ছবির প্রচার সারতে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও। 'শানদার' এর পর ফের একবার অন-স্ক্রিন হাজির হচ্ছে বাবা-ছেলের জুটি।

শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে শাহিদকে কপিল জিজ্ঞেস করেন একসঙ্গে কোনও সিনের শ্যুটের পরে কখনও তিনি তাঁর বাবার থেকে নিজের অভিনয়ের ভুল ত্রুটির বিষয়ে জিজ্ঞেস করেছেন কি না। জবাবে শাহিদ বলে ওঠেন, 'হ্যাঁ, আমি তো প্রায়ই জিজ্ঞেস করতাম। তবে উনি সেভাবে খারাপ কিছু বলতেন না। বলা ভালো, বলতে চাইতেন না। একজন অভিনেতা হিসেবে উনি এতটাই বড় মাপের যে আমার অভিনয়ের ভুল ত্রুটির বিষয়ে বলতে গেলে সেই তালিকা শেষ হবে না হয়ত। তাই সেসবের মধ্যে না গিয়ে কোনওরকমে ভালো হয়েছে বলে দিতেন। তবে হ্যাঁ, এই ছবির শ্যুটিংয়ে এমন কিছু মুহূর্তে এসেছে যেখানে উনি নিজে থেকে আমার অভিনয়ের প্রশংসা করেছেন। আমার কাছে সেটাই বিরাট বড় পুরস্কার ছিল।'

শাহিদের কথা শেষ হতেই নিজের চিরাচরিত মজাদার ভঙ্গিতে ফের প্রশ্ন ছুড়ে দেন কপিল, 'আচ্ছা, ছবিতে যে এন্টার চুমু-টুমু খেয়েছেন, সেইসব দৃশ্যের শ্যুটিংয়ের পর বাবাকে জিজ্ঞেস করতেন নিজের পারফর্মেন্সের ব্যাপারে?' হাসতে হাসতে বলি-তারকার পাল্টা প্রশ্ন, 'একটা কথা বল। এইসব দৃশ্যের যখন শ্যুটিং করে কি কেউ বাবাকে জিজ্ঞেস করে?' তবে চুপ করে থাকার পাত্র তো কপিল নয়। তাই এবার পঙ্কজ কাপুরের মতো ভাবভঙ্গি করে কপিল জানান যদি শাহিদ এবং ম্রুণালের ওই সিকোয়েন্সের শ্যুটিংয়ের সময় বর্ষীয়ান অভিনেতা হাজির থাকতেন তাহলে তিনি হয়ত বলে উঠতেন, 'দ্যাখ, অভিনেতা হিসেবে আমি হয়ত ফাটাফাটি কিন্তু তোর ভাগ্য তার থেকেও বেশি ফাটাফাটি!'

প্রসঙ্গত, একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে জার্সি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক।

প্রসঙ্গত, ওমিক্রন সংক্রমণ ও  আতঙ্কের জেরে আগামী ৩১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে এই ছবি রিলিজ না করার সিদ্ধান্ত নিয়েছেন ছবির নির্মাতারা।

বন্ধ করুন