বাংলা নিউজ > বায়োস্কোপ > ইএমআই নিয়ে আরশাদ ওয়ারসিকে খোঁচা কপিল শর্মার, হাসি চাপতে পারল না টিম ‘দুর্গামতী’
কপিলের শো'তে 'দুর্গামতি'র টিম (ছবি টুইটার)
কপিলের শো'তে 'দুর্গামতি'র টিম (ছবি টুইটার)

ইএমআই নিয়ে আরশাদ ওয়ারসিকে খোঁচা কপিল শর্মার, হাসি চাপতে পারল না টিম ‘দুর্গামতী’

  • কপিলের এপিসোডে ‘দুর্গামতী’র টিম। সেখানে আরশাদ ওয়ারসির পাশাপাশি ভূমি পেদনেকর, করণ কাপাডিয়া এবং মাহি গিলকে দেখা গিয়েছে।

কমেডিয়ান কপিল শর্মা তাঁর শোতে প্রতিনিয়তই নতুন কোনো তারকাকে এনে সকলকে চমকে দেন। প্রতি এপিসোডে থাকে নতুনের ছোঁয়া। কপিলের শো'তে সম্প্রতি হাজির হয়েছিল  ‘দুর্গামতী’র টিম। সেখানে আরশাদ ওয়ারসির পাশাপাশি ভূমি পেদনেকর, করণ কাপাডিয়া এবং মহি গিলকে দেখা গিয়েছে।

স্বভাবসিদ্ধ ভাবে কপিলকে দেখা গিয়েছে সবাইর সঙ্গে মশকরা করতে দেখা গেল কপিল শর্মাকে। তবে কপিল এদিন সবচেয়ে বেশি খুনসুটি করলেন আরশাদ ওয়ারসির সঙ্গে। কপিল আরশারদে প্রশ্ন করছেন, ‘লকডাউনে গোলমালের একটাও সিক্যুয়াল রিলিজ করেনি। তাহলে সে ইএমআই কীভাবে ভরছে?’ প্রশ্ন শুনে দর্শককূলের পাশাপাশি অভিনেতা আরশাদ ওয়ারসি নিজেও হেসে ফেলেছেন।

অন্যদিকে, মাহির ছবিতে সিবিআই অফিসারের ভূমিকা প্রসঙ্গে মশকরা করতে দেখা গেছে কপিলকে। তরুন অভিনেতা হিসেবে করণ কপাডিয়াকে দেখা যায় তিনি ছবিতে নিজের অভিনয় নিয়ে কপিলকে প্রশ্ন করছেন। যদিও কপিল পালটা প্রশ্ন করেন তুমি কোন ভূমিকায় ছিলে? 

করোনা আবহে সরাসারি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে এই ছবি। ইতিমধ্যেই অসংখ্য নেতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে ছবি। শুধু দর্শক নয়, সমালোচকদের মন জয়েও ব্যর্থ এই ছবি। অধিকাংশের মতেই ভূমির কেরিয়ারের সবচেয়ে দুর্বল ছবি ‘দুর্গামতী’।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত অনুষ্কা শেট্টি অভিনীত সুপারহিট ছবি ভাগমতীর রিমেক এই ফিল্ম। জি. অশোক পরিচালিত এই ছবিতে এক সরকারি অফিসারের চরিত্রে অভিনয় করছেন ভূমি পেদনেকর। এই ছবি সম্পর্কে ভূমি পেদনেকর জানিয়েছেন- ‘এই প্রথমবার কোনও ছবির গোটা দায়িত্ব আমার কাঁধে। তাই নিঃসন্দেহে এটা আমার জন্য খুব এক্সাইটিং এবং একইসঙ্গে চাপা ভয়ও কাজ করছে। অনেক দায়িত্ব….আমি খুব সৌভাগ্যবান একজন শিল্পী হিসাবে, এবং বলিউডে আমার যাত্রাপথ নিয়ে আমি গর্বিত’।

বন্ধ করুন