বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil-Anu: কপিলের ওপর রেগে আগুন অনু মালিক! স্পষ্ট জানালেন ‘ক্ষমা করা যায় না’
অনু মালিক ও কপিল শর্মা। 
অনু মালিক ও কপিল শর্মা। 

Kapil-Anu: কপিলের ওপর রেগে আগুন অনু মালিক! স্পষ্ট জানালেন ‘ক্ষমা করা যায় না’

  • কেন এত রাগ? কী হল হঠাৎ?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনু মালিক আর মিকা সিং-র ঝগড়া করার একটি পুরনো ভিডিও, যেখানে সুরের দুই মহারথী লড়ছিলেন কপিল শর্মাকে নিয়ে। এই ঘটনা বেশ পুরনো। কমেডিয়ান কপিল ভাগ নিয়েছিলেন গানের রিয়েলিটি শো ‘স্টার ইয়া রকস্টার’-এ। সেই সময়ের একটা এপিসোডই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

দেখা যাচ্ছে ‘রব নে বানা দি জোড়ি’র ‘হলে হলে’ গাইছিলেন কপিল। তবে, গানের মাঝে হঠাৎই ভুলে যান লিরিক্স। যদিও সেটাকে ম্যানেজ করে পুরো গানটাই শেষ করেন তিনি। তবে, কপিলের এভাবে লিরিক্স ভুলে যাওয়া মেনে নিতে পারেননি বিচারকের আসনে বসে থাকা অনু মালিক। তাঁকে বলতে শোনা যায়, ‘এটা মেনে নেওয়া যায় না। কারণ আমি মনে করি, বিচারক হিসেবে আমার ন্যায্য থাকা উচিত সবার সাথে। তুমি ভুলে গেছ, তুমি চেষ্টা করেছ। আমি দেখলাম তোমার সহ-প্রতিযোগীরা তোমায় ক্রমাগত উৎসাহ জুগিয়ে গিয়েছে। তবে আমি মিউজিক ইন্ডাস্ট্রির একজন সদস্য। আর এই ধরনের ভুল আমি অন্তত ক্ষমা করতে পারি না। আমার খুব খারাপ লেগেছে। তুমি খুব চেষ্টা করেছ। তোমার সুরও কিছু কিছু জায়গায় আমার মন ছুঁয়ে গিয়েছে।’

তবে, কিছুটা কপিলের হয়ে কথা বলতে শোনা যায় মিকা সিং-কে। বরং মিকা অনুকে কটাক্ষ করে বলেন, ‘এই যেমন অনু মালিক হচ্ছেন ম্যাইকেল জ্যাকসনের বড় ভক্ত। আর আমার মনে হয় তিনিও মাইকেলের সব গানের লিরিক্স বুঝতে পারেন না।’ যার উত্তরে অনু বলতে শুরু করে, ‘হ্যাঁ, আমি মাইকেলের বড় ভক্ত’। বাধা দিয়ে মিকা বলে ওঠেন, ‘তাহলে একটা গান গেয়ে শোনান’। এরপরেই রেগে যান অনু। জানান, ‘কেন গাইব?’ মিকার উত্তর, ‘নিজেকে ঠিক প্রমাণ করতে’। 

তবে এই বিতর্কে ইতি টানেন অনু এই বলে যে একটা খারাপ পারফরম্যান্স একটা শো-র মেজাজ বদলে দিতে পারে। তাই সকল প্রতিযোগীর উচিত আরও সাবধান থাকা।

বন্ধ করুন