বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Katha: বেরিয়ে আছে পেট, বিয়ে করেই শাড়ি ছেড়ে শর্টসে কার কাছে কই মনের কথা-র ‘প্রতীক্ষা’ কুয়াশা

Kar Kache Koi Moner Katha: বেরিয়ে আছে পেট, বিয়ে করেই শাড়ি ছেড়ে শর্টসে কার কাছে কই মনের কথা-র ‘প্রতীক্ষা’ কুয়াশা

চেনা দায় ‘কার কাছে কই মনের কথা’-খ্যাত কুয়াশাকে। 

আপাতত দেখানো হচ্ছে, কার কাছে কই মনের কথা ধারাবাহিকে বিয়ে হয়েছে পলাশ আর প্রতীক্ষার। তবে এ কী চেহারা অভিনেত্রী কুয়াশার। শর্টস আর ক্রপ টপে রাতের ঘুম কাড়লেন ভক্তদের। 

শুরুর থেকেই টিআরপি তালিকাতে বেশ ভালো জায়গা করে নিয়েছে কার কাছে কই মনে-র কথা। এই ধারাবাহিকের সবচেয়ে আকর্ষণ হল, কেন্দ্রবিন্দুতে রয়েছেন একাধিক মহিলা। মানালী দে, রীতা দত্ত চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়রা ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। চলতি সপ্তাহে টিআরপি ৬.৭।

আপাতত দেখানো হচ্ছে, বিয়ে হয়েছে পলাশ আর প্রতীক্ষার। শুধু তাই নয়, শ্বশুরবাড়িতে এসেই শয়তানি শুরু করে দিয়েছে সে। বলে রাখা ভালো, কার কাছে কই মনের কথা ধারাবাহিকে প্রতীক্ষার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী কুয়াশা বিশ্বাসকে। আর আপাতত কুয়াশার একটি ছবহি তো রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

নীল রঙের শর্টস পরে আছেন। সঙ্গে মাল্টি কালারের ক্রপ টপ। খোলা চুল, চোখেমুখে ঝরে পড়ছে আবেদন। অনেকেই ভাবছেন, বিয়ে হতেই এ কী ভোল বদল হল প্রতীক্ষার! যদিও একটা রিল লাইফ আর আরেকটা রিলে। সিরিয়ালে বিয়ে করেছেন, আর এই হট ছবিখানা রিয়েল লাইফ কুয়াশার। সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই আগুন লাগান অভিনেত্রী এভাবেই নিজের হট অবতারে।

এর আগে বউ লুকের একাধিক ছবিও কুয়াশা শেয়ার করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে। কখনও রীতা তো কখনও স্নেহার সঙ্গে ছবির জন্য দিয়েছিলেন পোজ।

কুয়াশাকে এর আগে দেখা গিয়েছে কালার্স বাংলার ‘রামকৃষ্ণ’ ধারাবাহিকে। বাংলা মিডিয়াম ধারাবাহিকেও ছিলেন নেতিবাচক চরিত্রে। অভিনয়ের পাশাপাশি করেন কুয়াশা মডেলিংও।

তবে চলতি সপ্তাহে কার কাছে কই মনের কথা ধারাবাহিক স্লট হারিয়েছে নতুন শুরু হওয়া মেগা গীতা এলএলবি-র কাছে। মাঝে বেঙ্গল টপারও হয়েছিল মানালি-র এই মেগা। প্রথম দিকে ধারাবাহিকে, শাশুড়ি বউমার মধ্যে ঝগড়া দেখানো হলেও, বর্তমানে দেখা যাচ্ছে একে-অপরকে আপন করে নিয়েছেন মানালি আর গীতা। নিজের মা-র জায়গা দিয়েছে শিমুল তার শাশুড়িকেও। আর শাশুড়ি নিজেও বউমা বলতে অজ্ঞান। 

আপাতত পলাশকে বিয়ে করে শ্বশুরবাড়িতে এসেছে প্রতীক্ষা। যদিও মনে মনে প্ল্যান ছকে রেখেছে শিমুলকে বাড়ি থেকে বের করার। আর এই কাজে বরের সাহায্য তো সে পাবেই, ভাসুর পরাগও মিলিয়েছে হাতে হাত। এর আগে দুর্গাপুজোর সময় বিষ খাইয়ে মানালিকে মারার চেষ্টা করেছিল। সেটা সফল না হওয়ায় মনে পুষে রেখেছিল রাগ। এবার নতুন প্ল্যান পথের কাঁটা দূর করার। এখন দেখার পলাশ-পরাগ আর প্রতীক্ষার এই শয়তানি আদৌ বাড়াতে পারে কি না কার কাছে কই মনের কথা-র টিআরপি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মাধ্যমিকের রেজাল্ট কবে বেরোবে? মুখ খুললেন পর্ষদের সভাপতি, বললেন ‘প্রস্তুতি শেষ’ ঋতুপর্ণার জন্যই ১৯ বছর পর ফের কলকাতায়, রানিকুঠিতে একসঙ্গে ঋতুপর্ণা-রাহুল ISL 2023-24 সেমির প্রথম লেগে নামার আগে হাবাসের দু'টি চিন্তা- গরম এবং আত্মতু্ষ্টি Paris Olympics 2024-এ ভারতের হয়ে রোয়িংয়ের কোটা নিশ্চিত করলেন বলরাজ পানওয়ার IPL-এর ইতিহাসে প্রথম ওভারে সব থেকে বেশি উইকেট, ভুবির রেকর্ড ভাঙলেন বোল্ট অভিষেকের পিছনে জঙ্গি লাগালো কে?‌ এক্স হ্যান্ডেলে বিস্ফোরক দাবি করলেন দেবাংশু ৪৬তম বিবাহবার্ষিকী, অঞ্জন-ছন্দার যাত্রা কেমন, জানালেন ‘বেলা বোস’-এর স্রষ্টা কেমন কাটবে আগামিকাল? নতুন কোনও ভালো খবর আসবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল বুড়ো থেকে ছুঁড়ো! ছেঁড়া পোশাক-ধুলোমাখা শরীরে ‘অশ্বথামা’ অমিতাভ, নিমেষেই ভোলবদল 'আকাশে সুপারস্টার’-এ বিশেষ বিচারকের আসনে ইমন, কেমন অনুভূতি গায়িকার

Latest IPL News

৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.