বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে নিজেকে এবার বদলাবে প্রতীক্ষা?

Kar Kache Koi Moner Kotha: শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে নিজেকে এবার বদলাবে প্রতীক্ষা?

শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে অবশেষে শিমুলকে হত্যার চেষ্টা করায় শাস্তি পেল পলাশ। এবার?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এতদিন ধরে যে সমস্ত কলকাঠি নেড়েছে, শিমুলকে বারংবার বিপদে ফেলতে চেয়েছে সেই পলাশ শাস্তি পেল। এবার কোনদিকে ঘুরবে ঘটনার মোড়?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের আপডেট

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এদিনের পর্বে দেখানো হবে কোর্ট শিমুলের হয়েই রায় দেবে। শিমুলকে নির্দোষ ঘোষণা করে তাকে হত্যা করার দায়ে পলাশকে অভিযুক্ত করবে। একই সঙ্গে সাত বছরের সাজা ঘোষণা করবে।

আরও পড়ুন: দ্বিতীয় হানিমুনে গিয়েই বরকে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান?

আরও পড়ুন: সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! উল্টে শুরু করেছেন শ্যুটিং

এরপরই দেখা যায় শিমুলের বন্ধুরা ঢাক ঢোল বাজিয়ে মালা পরিয়ে তাকে বরণ করে। সঙ্গ দেয় তার পাড়া প্রতিবেশীরাও। কিন্তু এত কিছুর পরেও মনের ভাব বদলায় না প্রতীক্ষার। তবে শিমুল জানায় সে প্রতীক্ষাকে বাড়ি থেকে তাড়াবে না। সুযোগ দেবে। এবার সেই সুযোগ কাজে লাগিয়ে কি ভালো হবে প্রতীক্ষা?

উত্তর খোঁজার আগেই ধারাবাহিকে দেখা যায় শিমুলের শাশুড়ি তার উপর বেজায় অসন্তুষ্ট। কেন তার ছোট ছেলেকে জেলে দেওয়া হয়েছে এই নিয়ে বড় বউকে বিস্তর কথা শোনায়। সঙ্গ দেয় প্রতীক্ষাও। বোঝায় এই বাড়ি হাতানোর জন্যই নাকি পরাগ আর শিমুল এসব প্ল্যান করছে। তখনই মেজাজ হারায় শিমুল, জানায় সে এ বাড়ি থেকে ওকে বের করেই ছাড়বে। আর যদি থাকে তার শর্তে থাকতে হবে। এরপর শাশুড়ি কথা শোনাতে এলে পরাগ রুখে দাঁড়ায়। মাকে সাফ বলে দেয় দোষ কার। এখন দেখার পালা শাশুড়ি ভুল বুঝে ফের শুধরে যায় কিনা।

আরও পড়ুন: ফের থ্রিলার নিয়ে আসছেন অনুরাগ, ঋদ্ধি সহ থাকছেন কারা?

আরও পড়ুন: কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

কার কাছে কই মনের কথা প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। তবে এখন হয়তো আবারও সময় বদলাতে চলেছে এই মেগার। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে!জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা,প্রতিবাদ নাইট প্রাক্তনীর মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ?

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.