বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha Update: শিমুলের হয়ে সাক্ষ্য দিতে কোর্টে হাজির পরাগ, এবার কি শাস্তি হবে পলাশ-প্রতীক্ষার?

Kar Kache Koi Moner Kotha Update: শিমুলের হয়ে সাক্ষ্য দিতে কোর্টে হাজির পরাগ, এবার কি শাস্তি হবে পলাশ-প্রতীক্ষার?

শিমুলের হয়ে সাক্ষ্য দিতে কোর্টে হাজির পরাগ

Kar Kache Koi Moner Kotha Update: কার কাছে কই মনের কথা ধারাবাহিকের গল্প জমে উঠেছে পরাগ এবং শিমুলের বোঝাপড়ায়। আবার নতুন করে সত্য ফাঁস হতে চলেছে পলাশ এবং তার স্ত্রীর।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের গল্প জমে উঠেছে। আর হবে নাই বা কেন, এতদিন যে নায়ক নায়িকা একে অন্যকে সহ্যই করতে পারত না। এখন যে তারা ফের কাছাকাছি আসছে। তার মধ্যেই পলাশ এবং প্রতিজ্ঞা শয়তানি করে শিমুলকে মেরে ফেলার চেষ্টা করে প্রথমে। না পারলে তাকে মিথ্যে কেসে ফাঁসাতে চায়। আর শেষ মুহূর্তে এই কেসে শিমুলের পাশে এসে দাঁড়ায় পরাগ। শুধু দাঁড়ায় না। তাঁকে সাহায্য পর্যন্ত করে।

আরও পড়ুন: তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ বছর দেড়েক আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তবুও নীরব পুলিশ! এবার প্রধানমন্ত্রীকে মেনশন করে আত্মহননের হুমকি অভিনেত্রীর

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের আপডেট

মঙ্গলবার অর্থাৎ ২১ মের পর্বে দেখানো হবে শেষ দিনের সাক্ষ্য দানে শিমুলের হয়ে সাক্ষ্য দিতে আসে পরাগ। সকলকে চমকে দিয়ে স্বাভাবিক ভাবে হেঁটে কোর্টে প্রবেশ করে। এমনকি শিমুলের হয়ে সে সাক্ষ্য দেয়। কোর্টের কাছে জানায় তার ভাই এবং ভাইয়ের স্ত্রী কীভাবে প্রথম থেকেই শিমুলকে মেরে ফেলার প্ল্যান করে তাও তার সামনেই। কোথায় কবে শিমুলকে মারবে তারা সেসব আলোচনাও করে তারা।

পরাগ এরপর ফোনের রেকর্ডিং জমা দেয় প্রমাণ হিসেবে। সেখানেই ধরা পড়ে পলাশ এবং প্রতীক্ষার সমস্ত পরিকল্পনা। একই সঙ্গে এদিন পরাগ জানায় এর মধ্যেও তার ভাই তাকে বিষ খাইয়ে মারতে চেয়েছিল। এই কথা শুনে তাজ্জব বনে যায় সকলেই। এখন দেখার পালা কোর্ট কী রায় দেয়।

আরও পড়ুন: 'কোনও ওটিপি আসেনি, তবুও যে কীভাবে...' সাইবার ফ্রডের শিকার অর্জুন বিজলানি, ক্রেডিট কার্ড থেকে খোয়ালেন কত টাকা?

আরও পড়ুন: ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের পোলিং বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের, তারপর...?

কার কাছে কই মনের কথা প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। তবে এখন হয়তো আবারও সময় বদলাতে চলেছে এই মেগার। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

বাবার পরিচয় সামনে আনেন না! ২ ছেলে-মেয়ের পর ফের মা হলেন মিন্ডি কালিং, এবার কী হল? ‘তবে মমতাকে আমি একটা ব্যাপারে সমর্থন করি…’, ঢাকায় ফিরে বললেন শেখ হাসিনা ‘হিন্দুই ইসলাম গ্রহণ করতে বাধ্য হয়…’! সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে লিখলেন তসলিমা দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে নব্বইয়ের দশকে করিশ্মার ফ্যাশন মুগ্ধ করেছিল দর্শকদের, দেখুন সেরা আইকনিক সব পোশাক

T20 WC 2024

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.