বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: ভাইকে শাস্তি দিতে মুখোশ খুলল পরাগ, কার কাছে কই মনের কথায় শিমুলের জীবনে আসছে কোন নতুন মোড়?

Kar Kache Koi Moner Kotha: ভাইকে শাস্তি দিতে মুখোশ খুলল পরাগ, কার কাছে কই মনের কথায় শিমুলের জীবনে আসছে কোন নতুন মোড়?

কার কাছে কই মনের কথায় শিমুলের জীবনে আসছে কোন নতুন মোড়?

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে ফের নতুন টানটান মোড় আসতে চলেছে। এবার পলাশকে শাস্তি দিতে বদ্ধপরিকর দাদা পরাগ।

কার কাছে কই মনের কথা ধারাবাহিক এখন দারুণ রোমাঞ্চকর জায়গায় দাঁড়িয়ে আছে। দর্শকরাও আগ্রহ পাচ্ছেন গল্পের অগ্রগতি দেখে। এবার আবারও শিমুল এবং এই ধারাবাহিকের গল্পে নতুন মোড় আসতে চলেছে। আর সেটারই ঝলক এদিন প্রকাশ্যে আনল চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ভোট দিতে গিয়েও রিল! নির্বাচনী আবহে শর্টস দেখে বাক্যহারা ঋত্বিক, লিখলেন, 'মনে হচ্ছে কন্টেন্ট ক্রিয়েটরদের...'

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন প্রোমো

সোমবার, ১৩ মে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের তরফে এদিন কার কাছে কই মনের কথা ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শিমুলকে হত্যা করার চেষ্টার কেস কোর্টে উঠেছে। কিন্তু সেখানে পলাশের বিরুদ্ধে কোনও প্রমাণ জমা দিতে পারছে না সে। সেখানেই পলাশের উকিল ঘোষণা করে যে তার মক্কেল নির্দোষ। কিন্তু শিমুল সেটা মানতে চায় না। কেস যখন ধীরে ধীরে তার হাত থেকে বেরোতে শুরু করে তখন স্ত্রীর পাশে এসে দাঁড়ায় পরাগ।

আরও পড়ুন: প্রচারের জন্য বহুদিন পর লোকাল ট্রেনে উঠে উচ্ছ্বসিত রচনা, বললেন, ‘দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে...’

আরও পড়ুন: 'কোনও ধান্দা না থাকলে...' মাতৃদিবসে মায়ের সঙ্গে ভিডিয়ো বানাতে গিয়ে 'বেইজ্জত' হলেন মীর! শেষমেষ কাজ হাসিল হল?

পরাগ এদিন কোর্টে দাঁড়িয়ে জানায় সে এবার প্রমাণ দেবে। তখনই শিমুল বোঝে যে পরাগ কিছুই ভোলেনি তার সব মনে আছে। এবার পরাগ সত্যিই সব প্রমাণ জমা দিতে পারে কিনা, বা গল্প কোন দিকে এগোয় সেটাই দেখার। এই বিশেষ পর্বটি এই চলতি সপ্তাহেই দেখানো হবে।

আরও পড়ুন: 'তুম কেয়া বান্না চাহতি হো?' স্ত্রীর মাধ্যমে নিজের স্বপ্নপূরণের চেষ্টা রাজকুমারের, সফল হলেন? প্রকাশ্যে ছবির ঝলক

আরও পড়ুন: দুর্জয়ের কাঁধে মাথা রেখে সোহাগ রানির, 'তোমরা সত্যিই প্রেম করছ?' প্রশ্ন দুর্জানি ভক্তদের, জবাব দিলেন নাকি অর্ক - অভিকা?

কার কাছে কই মনের কথা ধারাবাহিক প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

গ্রুপ থেকে ছিটকে গিয়ে কত টাকা পুরস্কার পাচ্ছে পাকিস্তান? বাংলাদেশ পাবে অনেক বেশি বুমরাহর বলে দীর্ঘক্ষণ ঘাম ঝরালেন বিরাট! ভারতের অনুশীলনের মাঝে রোহিতের নজরে পিচ এবার শুধু ত্বকের যত্ন নয়, চুলের যত্ন নিতেও সঙ্গে রাখুন গ্লিসারিন আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া ভাগ্যের জোরে ২০২৬-র T20 বিশ্বকাপে খেলবে পাকিস্তান, আর কোন ১১ দলের জায়গা পাকা? বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.