বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: খুন করে দেহ লোপাটের পরিকল্পনা পলাশ-প্রতীক্ষার! শিমুলকে সতর্ক করে কী বলল পরাগ?

Kar Kache Koi Moner Kotha: খুন করে দেহ লোপাটের পরিকল্পনা পলাশ-প্রতীক্ষার! শিমুলকে সতর্ক করে কী বলল পরাগ?

আবারও ষড়যন্ত্রের শিকার শিমুল

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে আবারও ষড়যন্ত্রের শিকার শিমুল। স্ত্রীকে কী করে রক্ষা করবে পরাগ?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে আবারও ষড়যন্ত্রের শিকার হতে চলেছে শিমুল। তাকে এবার আর কোনও কিছুতে ফাঁসানো নয়, সোজাসুজি খুনের পরিকল্পনা করে বসেছে পলাশ এবং প্রতীক্ষা। নায়িকাকে স্কুল থেকে ফেরার পথে মেরে দূরে ফেলে দেওয়ার ফন্দি এঁটেছে তারা। আর এই সব কথাই পরাগের সামনে বলে ফেলে তারা।

আরও পড়ুন: জওয়ানের গানে মঞ্চ কাঁপালেন মোহনলাল, মুগ্ধ শাহরুখ প্রশংসা করে লিখলেন 'তুমিই জিন্দা বান্দা', কী উত্তর দিলেন দক্ষিণী তারকা

সবটা কেবল যে পরাগ শুনেছে সেটাই নয়, রীতিমত ফোনে রেকর্ড করে রেখেছে। সেটাই নাকি তার তুরুপের তাস। এমনকি এদিন সে রীতিমত শিমুলকে সতর্ক করে দেয় বিপদের বিষয়ে। সাবধান থাকতে বলে।

আরও পড়ুন: মাথায় জটা - কপালে তিলক, ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে - বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি

আরও পড়ুন: গোটা সেটের সামনেই দুর্জয়কে চুমু 'টিনএজার' রাণীর! অভিজ্ঞতা জানিয়ে বললেন, 'একটু অস্বস্তি তো...'

শুধু তাই নয়। নতুন করে যেন সে শিমুলের প্রেমে পড়ে। মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে নায়িকার দিকে। কেঁদেও ফেলে তার চিন্তায়। পরাগকে আশ্বস্ত করে শিমুল। জানায় তার কিছুই হবে না।

অন্যদিকে সে এখন তার স্কুলের রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে ব্যস্ত। সেখানে সেও নাচবে ছাত্র ছাত্রীদের জন্য। কদিনেই সকলেই শিমুলের গুণমুগ্ধ হয়ে গিয়েছে। তাতে অবশ্য বেজায় রুষ্ট হয়েছে তার কলিগরা। কিন্তু তাতে সমস্ত ছাত্র ছাত্রীরা দরাজ গলায় প্রশংসায় করতে থাকে শিমুলের।

আরও পড়ুন: 'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, 'এরপরও ঘুম কি আসে আপনার প্রতি রাতে?'

আরও পড়ুন: পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার? বাঘা যতীনের ডিজে অরুণ দার দোকানে করলেন কী?

কার কাছে কই মনের কথা প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

'এই পাপই ডোবাবে', রামকৃষ্ণ মিশন নিয়ে মমতার মন্তব্যে পালটা তোপ দিলীপের মুম্বই দক্ষিণ লোকসভা কেন্দ্র ২০২৪: দেওরাদের ঘাঁটিতে এবার দুই সেনার লড়াই সকালে খালি পেটে খান কিসমিস ভেজানো জল, ফল পাবেন হাতেনাতে বাংলায় করোনার নয়া প্রজাতিতে আক্রান্ত ৩০, KP.2 নিয়ে তথ্য প্রকাশ সরকারের শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ গায়িকার ভক্তরা হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস IPL 2024: CSK ইনিংসের প্রথম বলেই রুতুরাজকে ফিরিয়ে বিরল নজির গড়লেন ম্য়াক্সওয়েল ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.