বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: ফের পাল্টি খেল শিমুলের শাশুড়ি! পুতুলের বিপদে বন্ধুকে টাকা দিয়ে সাহায্য শীর্ষা-সুচরিতার

Kar Kache Koi Moner Kotha: ফের পাল্টি খেল শিমুলের শাশুড়ি! পুতুলের বিপদে বন্ধুকে টাকা দিয়ে সাহায্য শীর্ষা-সুচরিতার

ফের পাল্টি খেল শিমুলের শাশুড়ি!

Kar Kache Koi Moner Kotha: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে ফের আবারও পাল্টি খেল শিমুলের শাশুড়ি! পুতুলের বিপদে এবার কী করলেন তিনি?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে ফের পাল্টি খেল শিমুলের শাশুড়ি। এতদিন ছোট বউমার কথায় নেচে শিমুলকে অনেক আকথা, কুকথা বলেছেন তিনি। তবে এবার নিজের চোখে তীর্থর সমস্ত বিপদ দেখে এবং চিকিৎসকদের কথা শুনে সেই মনোভাব পাল্টালো তাঁর।

আরও পড়ুন: 'ওকে অভিনন্দন...' সিনেমার পর রাজনীতির ময়দানেও 'অপরাজিত' সায়নী, শুভেচ্ছা জানিয়ে কী কী বললেন 'বাম' অনীক?

কার কাছে কই মনের কথা আপডেট

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এদিন দেখানো হবে পুতুলের বরের চিকিৎসার জন্য ১৫-২০ লাখ টাকা প্রয়োজন। পুতুল নিজে গান গেয়ে প্রায় এক লাখ টাকা তুলেছে। শিমুল ব্যাঙ্ক লোন নেওয়ায় আরও কিছু টাকা পেয়েছে। এরপর বাকি টাকা জোগাড় করতে গয়না বন্ধক দেওয়ার কথা ভাবে তারা। কিন্তু তবুও তো পুরো টাকা উঠছে না। এমন সময় তার শাশুড়ি জানান তিনি বাড়ি বন্ধক রাখবেন। কিন্তু প্রতীক্ষা তার বিরোধিতা শুরু করে। তার বরকে ছাড়াতে টাকা দাবি করে শাশুড়ির থেকে। তখন সকলকে চমকে আবারও পাল্টি খেয়ে মধুবালা জানান তিনি বাড়ি বন্ধক দেবেন, এবং ছোট ছেলেকেও ছাড়াবেন না। শুধুই কি তাই? তিনিও এও জানান যে শিমুলদের এই বাড়ি তিনি ছাড়তে দেবেন না।

অন্যদিকে সুচরিতা এবং শীর্ষা শিমুলকে টাকা দিয়ে সাহায্য করে। সুচরিতার প্রেমিক ১০ লাখ টাকার চেক পাঠিয়েছে। অন্যদিকে শীর্ষা এক লাখ টাকা দেয়। বন্ধুদের এই সাহায্য পেয়ে কেঁদে ফেলে শিমুল। সে জানায় তাহলে আর বাড়ি বন্ধক দেবে না।

এছাড়া সুচরিতা জানায় সে নতুন করে জীবন শুরু করতে চাইলেও তার মেয়ে কিছুতেই তার প্রেমিককে মানতে পারছে না। এমন অবস্থায় তার জীবন কোনদিকে ঘোরে সেটাও জানার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

আরও পড়ুন: 'আমাকেও ওঁর মতো দরিদ্র বানান যাতে নিউ ইয়র্ক যেতে পারি', অভিষেককে কটাক্ষ অরিত্রর

আরও পড়ুন: নীতীশকে 'একবার দেখ লিজিয়ে' বলছেন রাহুল! লোকসভার ফলাফল বেরোতেই সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়

কার কাছে কই মনের কথা প্রসঙ্গে

কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এতদিন সন্ধে সাড়ে ছয়টা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে সময় বদলেছে এই সিরিয়ালের। এখন এটি রাত সাড়ে নয়টা থেকে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় মানালি মনীষা দে, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, শ্রীতমা ভট্টাচার্য, প্রমুখ আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.