বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: ‘পরাগ’ হওয়ায় শুনতে হচ্ছে গালমন্দ! মুখ খুললেন কার কাছে কই মনের কথার দ্রোণ

Kar Kache Koi Moner Kotha: ‘পরাগ’ হওয়ায় শুনতে হচ্ছে গালমন্দ! মুখ খুললেন কার কাছে কই মনের কথার দ্রোণ

কার কাছে কই মনের কথা নিয়ে ট্রোলে মুখ খুললেন দ্রোণ।

টিআরপি-তে সপ্তাহখানেক ধরে ভালোই ফল করছে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি। তবে এই ধারাবাহিকের পরাগ চরিত্রটিকে যেন একেবারে সহ্য করতে পারছে না দর্শকরা। যাতে অভিনয় করছেন দ্রোণ মুখোপাধ্যায়। সম্প্রতি অনলাইনে চলা কটাক্ষ নিয়ে মুখ খুললেন দ্রোণ। 

শুরুর দিনগুলোতে টিআরপি তালিকায় জায়গা করতে না পারলেও ধীরে ধীরে সেরা দশে নিজের জায়গা পাকা করে নিয়েছে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল। যাতে দেখা মিলছে মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়ের মতো অভিনেত্রীদের। সাবলম্বী না হয়ে বিয়ে করায় কত ধরনের সমস্যার মুখে পড়তে হতে পারে একজন মেয়েকে, তাই যেন চোখে আঙুল দিয়ে দেখাচ্ছে এই সিরিয়াল। শিমুল বিয়ে করে শ্বশুরবাড়িতে আসার পর থেকেই নানা ধরনের অত্যাচারের মুখে পড়েছে। কখনও খাওয়ার খোঁটা দিচ্ছে শাশুড়ি, কখনও হাত তুলছে গায়ে, রাতে বিছানায় অত্যাচার করছে বর, মাঝরাতে ঘর থেকে বেরও করে দিচ্ছে। অপমান করার সুযোগ ছাড়ছে না ছোট দেওরও। পায়ে পা দিয়ে ঝগড়া করছে বউদির সঙ্গে। 

তবে মানালি থুরি শিমুলের শাশুড়ির চরিত্রটিকে মাঝে মাঝে দেখানো হচ্ছে ইতিবাচক আলোতে। যে বউমা আর মেয়ের কাছে নিজের বিয়ের পরের কষ্টের গল্প শোনায়। বউমার জন্য মনও খারাপ হয়। শুধু নিজের উপর হওয়া অত্যাচার ভুলতে পারে না বলেই, জ্বালাতন করে ছেলের বউকে। তাই রীতা দত্ত চক্রবর্তীর চরিত্রটি একটু সহানুভূতি পেলেও, দর্শকদের কাছে দিদিন অসহ্য হয়ে উঠছে পরাগ। অনলাইনে জমিয়ে চলছে গালাগালি। আর মাঝেমাঝে সেই গালাগালি চলে যাচ্ছে ব্যক্তিগত স্তরে। মানে পরাগ চরিত্রে কাজ করা দ্রোণকেও ছেড়ে কথা বলছে না দর্শকদের কেউকেউ। 

সম্প্রতি এই নিয়ে মুখ খুলল দ্রোণ মুখোপাধ্যায়। এই সময়কে জানালেন, ‘আমাকে অনেকেই বলে টাকার জন্য নাকি এই ধরনের চরিত্রে অভিনয় করছি। শুনতে হয় এতে সমাজে নেগেটিভ প্রভাব পড়ে। লজ্জা করা উচিত। কিন্তু কী আর করা যাবে। মানুষের এই ভাবনায় বদল আনা কখনোই সম্ভব নয়। তবে এমন কিন্তু না যে শুধু নেগেটিভ কমেন্ট পাই। অনেকের জীবনের সঙ্গেই মিলে যায় কার কাছে কই মনের কথা। অনেকেই বলে তাঁরাও এই একই অত্যাচারের কারণে স্বামীর ঘর ছেড়ে বেরিয়ে এসেছে।’

শিমুলের সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনেক বিষয় নিয়ে দ্রোণ স্পষ্ট করে বলেন, অভিনয় করতে আসা মানে সব ধরনের দৃশ্যেই কাজ করতে হবে। দ্রোণের মতে, যে চরিত্রটাকে অভিনয় করা হচ্ছে সেটাকে ভিতর থেকে উপলব্ধি না করলে, চরিত্রের সত্যটাকে সামনে নিয়ে আসা যায় না। আর তাই কোনও দৃশ্য নিয়েই অস্বস্তি লাগলে চলে না। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিক্টোরিয়া মেট্রো স্টেশন আসছে এবার! তৈরি হচ্ছে ‘ডি’ ওয়াল, মাটির কত নীচে নামবেন? মমতার ধমকের পরেই ঝকঝক করছে ফুটপাত, কতদিন থাকবে এমন? পুলিশের পাশে দাঁড়াল ইউনিয়ন আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য ভালো থাকবে কি? জানুন ২৬ জুনের রাশিফল বিগ বস-এ রণবীর,এরই মাঝে মুক্তি পেল 'অ্যক্সিডেন্ট অর কনস্পিরেসি গোধরা'র ট্রেলার এবারের টি২০ বিশ্বকাপে ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত, দেখে নিন কীভাবে? প্রাথমিক টেট পরীক্ষা মামলায় ভুল প্রশ্নের সংখ্যা কত?‌ পৃথক কমিটির ভাবনায় হাইকোর্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়, একঝলকে ওয়ার্নারের কেরিয়ারর সেরা প্রাপ্তি... ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের মমতার এক ধমকেই নিভে গেল নবান্নের করিডরের লাইট, এসি চালালে বকবে না তো কেউ!

T20 WC 2024

ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.