বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban and Chanchal: 'কারাগার' আসছে, তার আগে খোলামেলা আড্ডায় ‘বড় বাবু' চঞ্চল আর ‘ছোট বাবু’ অনির্বাণ

Anirban and Chanchal: 'কারাগার' আসছে, তার আগে খোলামেলা আড্ডায় ‘বড় বাবু' চঞ্চল আর ‘ছোট বাবু’ অনির্বাণ

খোলামেলা আড্ডায় ‘বড় বাবু' আর ‘ছোট বাবু’

Anirban Bhattacharya and Chanchal Chowdhury: মুক্তি পেতে চলেছে কারাগার ২, তার আগেই হইচইয়ের ফেসবুক পেজে আড্ডা জমালেন অনির্বাণ এবং চঞ্চল। কী বললেন দুই অভিনেতা?

চঞ্চল চৌধুরীর ‘হাওয়া’য় মত্ত বঙ্গবাসী। তার মাঝেই আসছে ‘কারাগার ২’। ‘কারাগার ১’ -এর ম্যাজিক মনে আছে নিশ্চয়? চঞ্চল চৌধুরীর সেই দৃষ্টি, সেই অভিনয়? সেই ম্যাজিক নিয়েই আরও একবার হইচইতে আসছেন অভিনেতা। আগামী ২২ ডিসেম্বর থেকে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব সিরিজ। তার আগেই তাঁকে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে আড্ডা দিতে দেখা গেল।

‘বড় বাবু’ আর ‘ছোট বাবু'র আড্ডা জমে উঠেছিল, আর সেখানেই উঠে এল নানা অজানা কথা। ছোট বাবু অনির্বাণ মনে করলেন চঞ্চল চৌধুরীর নাটক দেখার সুখস্মৃতি। নিজের এত প্রসংশা শুনে বড় বাবু চঞ্চল তো হেসেই খুন। কিন্তু এই বড় বাবু, ছোট বাবু বিষয়টা কী ভাবছেন?

অনির্বাণ চঞ্চলকে ভালোবেসে ‘বড় বাবু’ বলে ডাকেন, এবং চঞ্চল তাঁকে ‘ছোট বাবু’ বলেন। অনির্বাণ বলেন দশ বছর আগে মামুনুর রশিদের ‘রাড়াং’ নাটক অনুষ্ঠিত হয়েছিল অ্যাকাডেমি অব ফাইন আর্টসে। সেই নাটকের একটি চরিত্রের কথা তিনি স্মরণ করেন। অভিনেতা বলেন, 'সে নাটকে দেখা যায় ব্রিটিশ এবং জমিদার মিলে একটি সাঁওতাল গ্রামের উপর অত্যাচার চালাচ্ছে এবং সেই গোটা জনজাতিকে তাঁরা নিকেশ করে দিতে চাইছে। আর এই গোটা প্রক্রিয়ায় কে সাহায্যে করছে? সেখানকার স্থানীয় থানার দুই পুলিশ কর্মী। তাঁদের মধ্যে একজন পুলিশের চরিত্র নজর কাড়ে। তিনি একাধারে যেমন শয়তান, তেমন তাঁর চরিত্রের আরেকটি দিক হল ভাঁড়ামো করা। তিনি যেমন বাঁশি বাজান, তেমনই গান গান, আবার অত্যাচার করতেও হাত কাঁপে না।' আর সেই অভিনেতা কে ছিলেন বলুন দেখি? হ্যাঁ, ঠিকই ধরেছেন, তিনি হলেন বড় বাবু চঞ্চল চৌধুরী।

এরপর এই আড্ডায় অনির্বাণের কথা উঠে আসে দুই বাংলার রক্তাক্ত, বেদনাময় ইতিহাসের কথা। এবং তিনি বলেন, এই রক্তাক্ত ইতিহাসের উপর একমাত্র প্রলেপ দিতে পারে শিল্প। শিল্পের এতটা ক্ষমতা আছে বলে তিনি মনে করেন। এবং এই শিল্পের অন্যতম কান্ডারী হিসেবে তিনি চঞ্চল চৌধুরীকে দেখান। তিনি বলেন, চঞ্চল চৌধুরী আদতে একজন চিকিৎসক, যিনি বাঙালিদের সমস্ত অসুখ সারিয়ে তুলতে পারেন।

নিজের এত প্রশংসা শুনে লজ্জায় রাঙা হয়ে ওঠেন ওপার বাংলার চঞ্চল চৌধুরী, যিনি বর্তমানে এই বাংলার অন্যতম সেরা এবং পছন্দের অভিনেতা হয়ে উঠেছেন। তিনি বলেন, 'আমি এত প্রসংশা পাওয়ার যোগ্য নই। আমি কখনও অভিনয়টাই ভালো করে শিখিনি। কী করছি নিজেও জানি না। কখনও ভুলভাল করি, কখনও একটু ঠিকঠাক করি। তোমার সেই ঠিকঠাক ভালো লেগেছে বলে এত কিছু বলছ।'

বায়োস্কোপ খবর

Latest News

ট্র্যাজিক হিরো কার্তিক, ট্র্যাভিস হেডের তাণ্ডবে রেকর্ড রান তুলে RCB-কে হারাল SRH ফের উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার, বিজেপির সভায় হামলার অভিযোগে পথ অবরোধ বিজেপি কি ৪০০+ আসন জিতলে সংবিধানে সংস্কার করা হবে? জবাবে কী বললেন মোদী? হাওড়ায় দু’দিন রাম নবমীর মিছিল হবে, আজ মিলল কলকাতা হাইকোর্টের অনুমতি Video: 'মাথা ঠান্ডা করে...' রামনবমীর দিন কোন আশঙ্কা মমতার? কী বললেন? লিগ শিল্ড জিতে ইতিহাস লেখা মোটেও সহজ ছিল না MBSG-র,চড়াই-উতরাই টপকে এসেছে সাফল্য ভোট প্রচারে বোপান্না, ‘রান ফর নমো’ ক্যাম্পেনে দৌড়ালেন টেনিস তারকা মেয়ে হারানোর যন্ত্রণার মাঝেই হাসি ফুটল, ফের বাবা হচ্ছেন সারেগামাপা বিজয়ী কাবো প্রচারে ফের শতাব্দীকে ঘিরে বিক্ষোভ, দেখে নেওয়ার হুমকি প্রার্থীর নিরাপত্তারক্ষীর ভোটের সময় জঙ্গল লাগোয়া বুথে বন্যপ্রাণীর হামলা রুখতে একগুচ্ছ ব্যবস্থা বনবিভাগের

Latest IPL News

ট্র্যাজিক হিরো কার্তিক, ট্র্যাভিস হেডের তাণ্ডবে রেকর্ড রান তুলে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.