বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Deol Mehendi: দৃশার নাম লেখালেন করণ, তবে ছেলের মেহেন্দিতে সানি এ কী লিখলেন হাতের তালুতে!

Karan Deol Mehendi: দৃশার নাম লেখালেন করণ, তবে ছেলের মেহেন্দিতে সানি এ কী লিখলেন হাতের তালুতে!

মেহেন্দির অনুষ্ঠানে করণ-সানি। 

বৃহস্পতিবার ছিল করণ দেওলের মেহেন্দির অনুষ্ঠান। বাবা-ছেলে দুজনেই হাতে লাগালেন মেহেন্দি। দেখে নিন ছবিতে-

বৃহস্পতিবার রাতে হয়ে গেল অভিনেতা-রাজনীতিবিদ সানি দেওলের ছেলে করণ দেওলের মেহেন্দি অনুষ্ঠান। অভিনেতা নিজের হাতের তালুতে মেহেন্দি দিয়ে লিখলেন হবু স্ত্রী দিশার নাম। ১৮ জুন মুম্বইতে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন করণ দেওল।

বিয়ের দিনকয়েক বাকি থাকলেও মহা ধুমধাম করে শুরু হয়ে গিয়েছে প্রাকবিবাহ অনুষ্ঠানগুলি। করণ নিজের মেহেন্দির জন্য বেছে নিয়েছিলেন একটি সোনালি হলুদ রঙের কুর্তা। দেওল বাসভবনের বাইরে গাড়ি থেকে নেমে এদিন বাইরে উপস্থিত পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়েন তিনি। তারপর সোজা ভিতরে ঢুকে যান।

মেহেন্দি অনুষ্ঠানের পরের কিছু ছবিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। যেখানে করণের হাতের তালুতে দৃশার নাম লক্ষ্য করা যায় যখন তিনি পাপারাজ্জিদের দিকে হাত নাড়ছিলেন। এদিকে, সানির হাতের তালুতেও ছিল মেহেন্দির একটি দুর্দান্ত নকশা, যা বিভিন্ন ধর্মীয় প্রতীকের সংমিশ্রণ।

বৃহস্পতিবার সকাল থেকেই ছিল দেওল বাসভবনের বাইরে রমরাম। কিছু ঘনিষ্ঠ আত্মীয়রাও হাজির হয়েছিলেন করণ ও দৃশার মেহেন্দিতে। দিনে বাড়ির বাইরে থাকা পাপারাজ্জিদের মিষ্টিও বিতরণ করা হয়েছিল। ছিল ঢাকঢোলের ব্যবস্থাও।

আপাতত জানা যাচ্ছে ১৮ তারিখ সকালে বিয়ে হবে করণ আর দৃশার। তারপর রাতে রিসেপশন। সমস্ত অনুষ্ঠানই হবে মুম্বই তাজে। শুধু হলদি ও মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তাঁদের বাড়িতে। সাজসজ্জারও খামতি রাখা হয়নি। গোটা দেওল পরিবার এই বিশেষ দিনের জন্য অপেক্ষা করেছে এতদিন। তাই এমন ব্যবস্থা রাখা হচ্ছে যাতে সবাই উপভোগ করতে পারে।

পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে নিশ্চিত করেছে যে ধর্মেন্দ্র বিয়েতে যোগ দিতে আসবেন। জানানো হয়েছে, ‘ধর্মেন্দ্রজি তাঁর নাতির বিয়ে মিস করবেন না। অনেক দিন পর পুরো দেওল বংশে একত্রিত হচ্ছে বিয়েতে, এবং পুরো পরিবার এটি নিয়ে খুব উত্তেজিত। তিনি দম্পতিকে আশীর্বাদ করতে বিয়েতে আসবেন। বয়সের বিবেচনায় তিনি হয়তো বিয়ের সব অনুষ্ঠানে থাকতে পারবেন না।’

করণ দেওলের হবু স্ত্রী দ্রিশা বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা বিমল রায়ের নাতনি। দুবাইতে তিনি একটি ট্রাভেল এজেন্সির ম্যানেজার হিসেবে কাজ করেন। করণ ‘পল পল দিল কে পাস’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং পরবর্তীতে ‘আপনে ২’-তে তাঁকে দেখা যাবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.