বাংলা নিউজ > বায়োস্কোপ > হেমা মালিনীর বিষয়ে কী ধারণা? মুখ খুুললেন 'সানি-পুত্র' করণ দেওল
সানি দেওলের ছেলে করণ এ বার হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন।
সানি দেওলের ছেলে করণ এ বার হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন।

হেমা মালিনীর বিষয়ে কী ধারণা? মুখ খুুললেন 'সানি-পুত্র' করণ দেওল

প্রকাশ্যে এই প্রথম বার দাদু ধর্মেন্দ্রর দ্বিতীয় পক্ষের স্ত্রী তথা বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনীকে নিয়ে মুখ খুললেন 'সানি-পুত্র' করণ দেওল। জানিয়েছেন, হেমার খুব বেশি ছবি না দেখে উঠতে পারলেও, তিনি মনে করেন হেমা মালিনী একজন অসাধারণ অভিনেত্রী।

ইতিমধ্যেই বলিউডে পা রেখে নজর কেড়েছেন করণ দেওল। আর তা হবে নাইই বা কেন? তাঁর বাবার নাম সানি দেওল। দাদু কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। এবার দাদুর দ্বিতীয় পক্ষের স্ত্রী অভিনেত্রী হেমা মালিনীকে নিয়ে এই প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন করণ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জানিয়েছেন তিনি হেমা মালিনী অভিনীত খুব বেশি ছবি এখনও দেখে উঠতে পারেননি। তবে যে কটি ছবি তিনি দেখেছেন তাতেই আমার মনে হয়েছে হেমা মালিনী একজন অসাধারণ অভিনেত্রী। এই বর্ষীয়ান অভিনেত্রীকে যে যথেষ্ট সম্মানও করেন করণ, সেকথাও ব্যক্ত করলেন তিনি। অন্যদিকে,খুব তাড়াতাড়ি বড় পর্দায় বাবা ও দাদুর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন করণ। ওই ছবিতে দেখা যাবে করণের কাকা ওরফে জনপ্রিয় বলি-অভিনেতা ববি দেওলকেও। ছবির নাম 'আপনে ২'। উল্লেখ্য, পরিচালক অনিল শর্মার নির্দেশনায় ২০০৭ সালে মুক্তি পেয়েছিল 'আপনে'। সেই ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিনে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র, সানি এবং ববি। 'আপনে ২'-তে বাবা,কাকা, দাদুর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাওয়ার কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে গেছিলেন কারণ। কান্না ভেজা গলায় জানিয়েছিলেন," পরিবারের সকলের সঙ্গে অভিনয় করার কথাই তো এতদিন স্বপ্নে দেখেছিলাম!"

জানিয়ে রাখা ভালো,১৯৭৯ সালে ধর্মেন্দ্রর সঙ্গে সাত পাকে বাধা পড়েন হেমা। এর আগে প্রকাশ কৌরকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। প্রকাশের সঙ্গে বৈবাহিক সূত্রেই তাঁর দুই ছেলে সানি এবং ববি এবং দুই মেয়ে বিজয়তা ও অজিতা। সানি এবং ববি দুজনেই পরবর্তী সময়ে বলিউডে প্রতিষ্ঠিত নায়ক হিসেবে নিজেদের পরিচিতি গড়ে তোলেন। অন্যদিকে, হেমা এবং ধর্মেন্দ্রর সন্তান এষা এবং অহনা। এষা দেওল বলিউডে অভিনেত্রী হিসেবে পা রাখলেও অহনা তেমনভাবে কোনোদিন জোরদারভাবে রূপোলি পর্দায় হাজির হননি। উল্লেখ্য,হেমা মালিনীকে বিয়ে করলেও প্রকাশ কৌরের সঙ্গে কোনওদিনও বিচ্ছেদ হয়নি ধর্মেন্দ্রর।

বর্তমানে মুম্বই থেকে সামান্য দূরে নিরিবিলি পরিবেশে নিজের ব্যক্তিগত ফার্ম হাউসে রয়েছেন ধর্মেন্দ্র। গত এক বছর ধরে যে তিনি এখানে রয়েছেন সেকথা কিছুদিন আগে জানিয়েছেন হেমা মালিনী স্বয়ং। গত এক বছর ধরে যে করোনা আতঙ্কের কারণে ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর দেখা হয় না সেকথাও আক্ষেপের সুরে জানিয়েছিলেন হেমা।

বন্ধ করুন