বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan 7: গসিপ-চর্চায় এখনই ইতি নয়! ভোলবদলে বিরাট সুখবর দিলেন করণ জোহর
করণ জোহর
করণ জোহর

Koffee With Karan 7: গসিপ-চর্চায় এখনই ইতি নয়! ভোলবদলে বিরাট সুখবর দিলেন করণ জোহর

  • না, এক্কেবারেই শেষ হচ্ছে না কফি উইথ করণ। সকালের ঘোষণা থেকে ১৮০ ডিগ্রী ঘুরে করণ জানালেন শীঘ্রই আসছে কফি উইথ করণের সাত নম্বর সিজন।

টিভির পর্দায় আর ফিরবে না ‘কফি উইথ করণ’, বুধবার সাতসকালে এমন খবর দিয়ে দর্শকদের মন খারাপ করে দিয়েছিলেন করণ জোহর। তবে বিকেল হতে না হতেই ১৮০ ডিগ্রী ঘুরে গেলেন এই তারকা সঞ্চালক। চিরতরের মতো মোটেই ইতি পড়ছে না কফি উইথ করণ' শো-তে। শুধু পালটে যাচ্ছে মাধ্যম। হ্যাঁ, এবার আর টেলিভিশনের পর্দায় দেখা যাবে না এই সেলিব্রেটি টক শো। পরিবর্তে কেবলমাত্র ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টারে’ স্ট্রিম হবে ‘কফি উইথ করণ’।

খুব শীঘ্রই ডিজনি প্লাস হটস্টারে ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজন নিয়ে ফিরছেন করণ জোহর। আর নতুন সিজনে একঝাঁক নতুন চমক থাকবে শো-এ, তা টুইট বার্তায় জানালেন করণ নিজে। করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে দিতে আড্ডা দেবেন বলিউডের রথী-মহারথীরা। তবে গুঞ্জন নিয়ে চর্চা, প্রেমের কথা, থাকবে মন কেমনের কথাও।

নতুন সিজনে থাকছে KWK-এর সুপারহিট ব়্যাপিড ফায়ার রাউন্ড, এর পাশাপাশি নিত্যনতুন গেম, যেমন- কফি বিংগো, ম্যাশড আপ। আগের সিজনের চেয়ে আরও বেশি রোমাঞ্চকর আর বিনোদনে ভরপুর হবে ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজন, কথা দিলেন করণ।

আনুষ্ঠানিক বিবৃতিতে এই শো নিয়ে সঞ্চালক করণ জোহর জানিয়েছেন, ‘আমি সত্যি আর অপেক্ষা করতে পারছি না আমার কাছের বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে। এইবার শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই শো। এইবার আরও এন্টারটেনমেন্টে ভরপুর হবে এই সিজন। তৈরি থাকুন..’।

চলতি মাসের ৭ তারিখ অর্থাত্ আগামী শনিবার থেকেই ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনের শ্যুটিং শুরু করছেন করণ জোহর। আপনারা কতটা এক্সাইটেড ফের একবার নিজেদের প্রিয় তারকাদের হাঁড়ির খবর জানতে?

বন্ধ করুন