বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেব্রুয়ারিতে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, জন্মদিনে জানালেন করণ
‘রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবি দিয়েই পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর।

ফেব্রুয়ারিতে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, জন্মদিনে জানালেন করণ

  • ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই ছবি দিয়েই ছবি দিয়েই পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর।

৫০-এ পা দিলেন পরিচালক প্রযোজক করণ জোহর। সকাল থেকে নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন তিনি। জন্মদিনের রাত ১২টা থেকে বন্ধুদের সঙ্গে পার্টি, আরও নানা ভাবে দিনটাকে উদযাপন করছেন করণ।

জন্মদিনের বিশেষ দিনে বড়সড় ঘোষণা করলেন করণ। ৫০ বছর বয়সে এসে নিজেকে ভাঙলেন করণ। এই প্রথম অ্য়াকশন ছবির পরিচালনা করবেন তিনি, ঘোষণা করেছেন সেকথা। এ দিন করণ আরও জানিয়েছেন, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে তাঁর পরিচালিত আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

এ দিন ইনস্টাগ্রাম দীর্ঘ পোস্ট করে করণ জানিয়েছেন, তিনি অনেক উচ্ছ্বাসের সঙ্গে এই পোস্টটি করছেন। যেহেতু তিনি ৫০-এ পা দিয়েছেন, তাই জীবনের অনেক পথই পেরিয়ে এসেছেন এক্ষেত্রে বলা চলে। এবার নিজেকে আরও মেলে ধরতে চান তিনি। করণের কথায়, ‘অনেকেই জীবনের মাঝপথের সংকট বলতে পারে। কিন্তু আমি বলব, জীবনের বেঁচেছি নিঃশর্তে।’ আরও পড়ুন: Karan Johar: ৫০-এও নতুন করে শুরু করা যায়, প্রথম অ্যাকশন ফিল্ম বানাবেন বলে ঘোষণা ‘যুবক’ করণের

প্রায় ২৭ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন করণ। জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা বলে উল্লেখ করেছেন এই যাত্রাকে। গল্প বলা, গল্প তৈরি করা, প্রতিভাকে লালন করা, সেরা শিল্পীদের নিজের চোখের সমানে পারফর্ম করতে দেখেছেন তিনি। জন্মদিনে সকলের থেকে এত ভালোবাসা, উপহার, ফুল, শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন করণ। আরও পড়ুন: হাফ সেঞ্চুরি করলেন করণ জোহর! জমকালো জন্মদিন পার্টি, ফাটিয়ে উল্লাসে মেতে অতিথিরা

এ দিন তিনি ঘোষণা করেন, তাঁর আগামী পরিচালিত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে। একই সঙ্গে ৫০ বছর বয়সে এসে ছক ভাঙতে চলেছেন পরিচালক। এই প্রথম কোনও অ্য়াকশন ছবির পরিচালনা করবেন তিনি। ২০২৩ সাল থেকে শুরু হবে সেই ছবির শ্যুটিং। সকলের ভালোবাসা এবং আশীর্বাদ কামনা করেছেন করণ।

প্রসঙ্গত, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি দিয়েই পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। গত বছর থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে রয়েছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরমজি'।

 

 

 

বন্ধ করুন