বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan: আর ফিরবে না ‘কফি উইথ করণ’! ঘোষণা করণ জোহরের, মন খারাপ ভক্তদের
কেন এই সিদ্ধান্ত?

Koffee With Karan: আর ফিরবে না ‘কফি উইথ করণ’! ঘোষণা করণ জোহরের, মন খারাপ ভক্তদের

  • ‘একটা যুগের অবসান’, বলছে ফ্যানেরা। টিভির পর্দায় আর ফিরবে না করণ জোহর সঞ্চালিত বিতর্কিত টক শো ‘কফি উইথ করণ’। কেন এই সিদ্ধান্ত নিলেন সঞ্চালক? 

বুধবার সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরণ ঘটালেন ফিল্মমেকার তথা সঞ্চালক করণ জোহর। করণ সঞ্চালিত জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ'-এর নতুন সিজন আর দেখা যাবে না। টিভির পর্দার অন্যতম বিতর্কিত ও চর্চিত এই টক শো-এর কামব্যাক নিয়ে চর্চার মাঝেই এমন বিস্ফোরক ঘোষণা সারলেন ধর্মা কর্ণধার। ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ এবং শেষ সিজন সম্প্রচারিত হয়েছিল ২০১৯ সালে।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে করণ এই ঘোষণা সেরে এমন কঠিন সিদ্ধান্ত নেওয়ার কারণও জানিয়ে দিয়েছেন। তিনি লেখেন, ‘নমস্কার, কফি উইথ করণ আমার জীবনের একটা অংশ, আপনাদেরও। ছয়টা সিজন ধরে সেটা আমাদের অংশ থেকেছে। আমার মনে হয় আমরা একটা প্রভাব বিস্তার করতে পেরেছি, এমনকি পপ কালচারের ইতিহাসে আমাদের একটা পাকা জায়গা হয়ে গেছে। তবুও খুব ভারী মনেই জানাচ্ছি, কফি উইথ করণ আর ফিরবে না’।

এই ঘোষণার জেরে বেজায় মন খারাপ এই টক শো-এর একনিষ্ঠ দর্শকদের। এক ভক্ত লেখে, ‘একটা যুগের অবসান’। অপরজন লেখেন, ‘করণ তুমি কি কাঁদাতে চাইছো আমাদের?’ কেউ কেউ অবশ্য ভাবছেন এই পোস্টের পিছনে কোনও রহস্য রয়েছে। তাঁরা লেখেছেন, ‘কিছু টুইস্ট রয়েছে কী? নাকি এটা সত্যি?’

এর আগে ২০২০ সালে ‘কফি উইথ করণ’-এর কামব্যাকের কথা শোনা গিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা করণ জোহরের এই শো পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় নির্মাতারা। তারপর থেকেই নানা কারণে ঝুলে ছিল এই প্রোজেক্ট। অবশেষে ইতি পড়ল ‘কফি উইথ করণ’-এর জার্নিতে। 

২০০৪ সালে প্রথমবার সম্প্রচারিত হয়েছিল এই শো। শাহরুখ খান, কাজল ছিলেন ‘কফি উইথ করণ’-এর প্রথম অতিথি। এরপর সলমন, আমির থেকে অক্ষয়, রণবীর কাপুর থেকে রণবীর সিং সকলেই হাজির থেকে করণের টক শো'তে। দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াতের মতো হিরোইনরাও করণের টক শো-এর কাউচের শোভা বাড়িয়েছেন। 

 

 

বন্ধ করুন