বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে থেকে দেখা যাবে 'কফি উইথ করণ'-এর নতুন সিজন? জেনে নিন
ফিরতে চলেছে ‘কফি উইথ করণ’।

কবে থেকে দেখা যাবে 'কফি উইথ করণ'-এর নতুন সিজন? জেনে নিন

  • কবে আসছে অনুষ্ঠানের নতুন সিজন? সে খবর জানিয়েছেন করণ জোহর স্বয়ং। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন, আগামী ৭ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজন।

আপনি কি গসিপ ভালোবাসেন? কোন তারকার জীবনে কী ঘটছে, জানার জন্য মুখিয়ে থাকেন? তা হলে আপনার জন্য রয়েছে সুখবর। খুব শীঘ্রই ফিরে আসছে 'কফি উইথ করণ'।

কবে আসছে অনুষ্ঠানের নতুন সিজন? সে খবর জানিয়েছেন করণ জোহর স্বয়ং। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন, আগামী ৭ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজন। এই ঘোষণার সঙ্গেই একটি ভিডিয়ো জুড়ে দিয়েছেন অনুষ্ঠানের সঞ্চালক। বিগত কয়েক সিজনে আসা অতিথিদের সঙ্গে আড্ডার কিছু ঝলক দেখা গিয়েছে সেখানে। বিপাশা বসু, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, অর্জুন কাপুর এবং জুহি চাওলার মতো তারকারা রয়েছেন সেই তালিকায়।

দিন কয়েক আগে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করেছিলেন করণ। লিখেছিলেন, '৬টি সিজন ধরে আমার এবং আপনাদের জীবন অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছিল 'কফি উইথ করণ'। মনে হয়, আমরা ছাপ রেখে যেতে পেরেছি। পপ কালচারের ইতিহাসেও জায়গা করে নিয়েছি। ভারাক্রান্ত মনে জানাচ্ছি 'কফি উইথ করণ' আর ফিরবে না।'

এই পোস্ট নিয়ে কাটাছেঁড়া শুরু হতেই চমক দেন করণ। জানান, ফিরতে চলেছে 'কফি উইথ করণ'-এর নতুন সিজন। তবে টেলিভিশনে নয়, ওটিটি প্ল্যাটফর্মে।

'কফি উইথ করণ' বিতর্কের অন্যতম আঁতুড়ঘর। করণের অতিথি হয়ে এসে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন অনেকেই। নতুন সিজনেও কি ইতিহাসের পুনরাবৃত্তি ঘটবে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন