বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuck! করণ জোহরের জামাকাপড় দেখে নাক সিঁটকাল যমজ সন্তান- যশ ও রুহি
যশ-রুহির কাণ্ডকারখানা
যশ-রুহির কাণ্ডকারখানা

Yuck! করণ জোহরের জামাকাপড় দেখে নাক সিঁটকাল যমজ সন্তান- যশ ও রুহি

  • কী বাজে, কী বিচ্ছিরি! করণ জোহরের জামাকাপড় ভর্তি আলমারির সামনে দাঁড়িয়ে এই কথাই বলল যশ ও রুহি। 

করণ জোহরের সবচেয়ে বড় সামালোচক তাঁর দুই সন্তান-যশ ও রুহি। করণ জোহরের ফ্যাশন সেন্স থেকে তাঁর ওজন বৃদ্ধি নিয়ে আগেই আধো আধো গলায় বকা দিয়েছে ধর্মা কর্ণধারের যমজ সন্তান। ফের করণ জোহরের জমাকাপড় নিয়ে বকাঝকা করল এই দুই খুদে। রবিবার যশ-রুহির জন্মদিন। সেই উপলক্ষ্যের সন্তানদের নিয়ে বহুদিন পর একটি ‘টুডলস’ ভিডিয়ো পোস্ট করলেন পরিচালক। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে দীর্ঘ দু-মাস ব্রেক নিয়ে নিয়েছিলেন কেজো। ফিরে এলেও ছেলে-মেয়েদের নিয়ে কোনও ভিডিয়ো এতদিন পোস্ট করেননি করণ জোহর। অবশেষে সেই খরা কাটালেন কুছ কুছ হোতা হ্যায় পরিচালক। 

এদিন চার পূর্ণ করল করণ জোহরে দুই সন্তান। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন করণ। এদিন এই মিষ্টি ভিডিয়ো পোস্ট করে করণ লেখেন- ‘একটা বার্থ ডে টুলডস তো মাস্ট! ফ্যাশন সমালোচকরা ফিরে এসেছেন আমাকে রোস্ট করতে। শুভ জন্মদিন আমার জীবনদের ভালোবাসাদের জন্য’। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে করণের ক্লোসেটের সামনে দুই খুদে লাফালাফি করছে। ক্যামেরার পিছন থেকে তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে ‘ড্যাডা’।  যশ ও রুহির মন দিয়ে বাবার সমলাোচনায় ব্যস্ত। জামাকাপড় ভর্তি আলমারির সামনে দাঁড়িয়ে তারা জানাল, ভীষণ ক্লান্ত তারা। তারপরই গড়গড়িয়ে বলে চলল স্পষ্ট দাবি, ‘তোমার জামাকাপড়গুলো খুব বাজে। কী বিচ্ছিরি, কেমন ঝকমক করছে!’  আর সেই জামাকাপড় দেখেই নাকি ক্লান্ত যশ-রুহি।

এই সমালোচনা শুনে করণ পালটা প্রশ্ন করেন, রুহি তোমার হট প্যান্টটাও তো সাইনি, 'তুমি চকমকে জামা পরলে ড্যাডা পরতে পারবে না কেন?' যদিও করণের এই যুক্তি পছন্দ হয়নি দুই খুদেরও। করণের এই পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন, মালাইকা আরোরা, বিপাশা বসু, টুইঙ্কেল খান্নারা। 

'সিঙ্গেল পেরেন্ট' হিসেবে সন্তানদের কীভাবে মানুষ করছেন, সেই অভিজ্ঞতা নিয়ে গত বছর একটি বইও লেখেন করণ। ‘Big Thoughts of Little Luv’ বইটিতে কীভাবে করণ যশ-রুহির দেখাশোনা করছেন, তা তুলে ধরেছেন। 

বন্ধ করুন