বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan 7: করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে রাজি নন বলি তারকারা! কান্নাকাটি জুড়লেন পরিচালক
কেস খাচ্ছেন করণ!

Koffee With Karan 7: করণের সঙ্গে কফির কাপে চুমুক দিতে রাজি নন বলি তারকারা! কান্নাকাটি জুড়লেন পরিচালক

  • ছবিতে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দিয়েও লাভ হল না, মুখের উপর করণকে ‘না’! কেউ রাজি নন ‘কফি উইথ করণ’-এর অংশ হতে। 

একের পর এক ফোন করে ক্লান্ত করণ জোহর। তাঁর সঙ্গে কফির কাপে চুমুক দিতে রাজি নন কোনও বলিউড সেলেব। ডবল হ্যাম্পারের প্রলোভন, ধর্মা প্রোডাকশনের ছবির অফার-কোনও টোপই কাজে এল না। করণের মুখের উপর সব্বাই ‘না’ বলে দিচ্ছেন। ‘কফি উইথ করণ’এর সাত নম্বর সিজনের গেস্ট খুঁজতে গিয়ে রীতিমতো হিমসিম খাচ্ছেন ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ পরিচালক। হ্যাঁ, অন্তত তেমনটাই উঠে এল এই শো-এর প্রোমোশ্য়ানাল টিজারে।

মঙ্গলবার করণ জোহর প্রকাশ্যে আনলেন ‘কফি উইথ করণ সিজন সেভেন’-এর এমনই মজাদার প্রোমো। এইবার টিভির পর্দায় নয়, কেবলমাত্র ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে এই শো। প্রোমোয় দেখা গেল ফোনে ওপারে থাকা অজ্ঞাত পরিচয় তারকা বন্ধুদের শো-এর অংশ হওয়ার জন্য আকুতি-বিকুতি করছেন করণ। কোনওরকম কন্ট্রোভার্সিয়্যাল প্রশ্ন জিজ্ঞাসা করবেন সেই কথাও দিচ্ছেন, তবুও করণের সামনের কাউচে বসতে রাজি নন কেউই।

এই ভিডিয়ো দেখবার পর সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। একজন লেখেন, ‘বাপরে, একদম সত্যিটা তুলে ধরেছেন করণ’। অপর একজন লেখেন ‘হ্যাঁ, এটাই বাস্তব’।

প্রোমোর শেষে করণের বার্তা, যতই বাধা আসুক না কেন, সাফল্যের সঙ্গে এই সিজনের সঞ্চালনা করবেন তিনি।  এই ফিল্মমেকার জানান,'আমাকে ভালোবাসুন আর ঘৃণাই করুন। কিন্তু কফি উইথ করণ দেখে কোনওদিনই আপনি বিরক্ত হবে না'। 

উল্লেখ্য, আগামী ৭ই জুলাই থেকে স্ট্রিমিং শুরু হচ্ছে কফি উইথ করণের নতুন সিজনের। 

 

বন্ধ করুন