বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোটোবেলায় মেয়েলি আচরণের জন্য কটাক্ষ শুনতে হত করণকে, ভুগতেন হীনমন্যতায়

ছোটোবেলায় মেয়েলি আচরণের জন্য কটাক্ষ শুনতে হত করণকে, ভুগতেন হীনমন্যতায়

করণ জোহর। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ বললেন ছোটবেলা তাঁর শরীর নিয়ে এত কটাক্ষ শুনেছেন যে এখন আর টাইট পোশাক পরতে স্বচ্ছন্দ্য বোধ করেন না। নিজের বডি ইমেজ নিয়ে এখনও ভোগেন হীনমন্যতায়। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেড়ে ওঠার সময় বডি ইমেজ নিয়ে যে কটাক্ষের মুখে পড়েছিলেন তা নিয়ে কথা বলতে শোনা গেল করণ জোহরকে। টুইঙ্কল খান্নার সঙ্গে কথা প্রসঙ্গে পরিচালক জানালেন নিজের শরীর নিয়ে এখনও হীনমন্যতায় ভোগেন তিনি। আর সেজন্যই নাকি ঢিলেঢালা ব্যাগি স্টাইলের পোশাক পরেন। জানালেন ছোটবেলায় তাঁকে ‘প্যানসি’ বলে কটাক্ষ করা হত। প্যানসি কথাটা সাধারণত ‘মেয়েলি পুরুষ’ বোঝাতেই বলা হয়ে থাকে। 

নিজের শরীর নিয়ে আত্মবিশ্বাসের অভাবের কারণেই টাইটফিটিং পোশাক পরা এখনও এরিয়ে যান। কারণ তাঁর মতে তাঁর ফিজিক্স বা ওয়েস্ট লাইন টাইট পোশাক পরার মতো না। সঙ্গে জানান এখনও সেই অতীত তাঁকে তাড়া করে বেড়ায়, এখনও যেন শুনতে পান ‘প্যানসি’ নামটা। 

Tweak India শো-তে এসে টুইঙ্কলকে করণ বলেন আমাকে ‘প্যানসি ফ্রম গ্রিন লনস হাইস্কুল’, ‘প্যানসি ফ্রম এইচআর কলেজ’ বলে ডাকা হত। তাঁর কথায়, ‘এটাই ছিল আমার পরিচয়। আর সেটাই রয়ে গেছে। যখন স্কুলে ঢুকলাম বুঝতে পারলাম আমাকে পুরুষালি পোশাক পরতে হবে, নিজের পছন্দের পোশাক পরার অধিকার আমার নেই। আমি এটাই আশা করি যে আজকের বাচ্চাদের যেন অন্তত এসবের মধ্যে দিয়ে যেতে না হয়। আমি আশা করি আজকের বাবা-মায়ের অনেক বেশি বুঝদার।’

‘রকি অ্যান্ড রানি কি প্রেম কাহানি’ পরিচালক এরপরই বলেন, ‘আমার এখনও ফিটিংস পোশাক নিয়ে সমস্যা আছে। আমার মাথা সবসময় সেই পুরনো জায়গায় চলে যায়। যখনই আমি কোনও ঘরে প্রবেশ করি আমার মাথায় এসবই ঘুরতে থাকে। আমি আজকাল ঢিলে, ব্যাগি পোশকটাকেই ফ্যাশন বানিয়ে নিয়েছি। কারণ আমার পক্ষে টাইট পোশাক পরা সম্ভব নয়, তা সে শার্ট হোক বা টি-শার্ট।’

 

বন্ধ করুন