বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: কোন গান শুনতে শুনতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন করণ? উত্তর শুনে চমকেছেন অতিথিরা

Karan Johar: কোন গান শুনতে শুনতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন করণ? উত্তর শুনে চমকেছেন অতিথিরা

করণ জোহর

Koffee With Karan: শেষ হল ‘কফি উইথ করণ’-এর এবারের সিরিজ। শেষ পর্বে ছিল চমক। করণ জানালেন নিজের যৌনজীবনের নানা কথা। 

‘কফি উইথ করণ’-এর এবারের সিজন শেষ। শেষ পর্বে অতিথি হিসাবে হাজির ছিলেন তন্ময় ভাট, কুশা কপিলা, দানিশ সইত এবং নীহারিকা এনএম । সবাই মিলে বেছে নিলেন এবারের সিজনের নানা বিভাগের বিজেতাদের। তার মধ্যেই উঠে এল নানা প্রশ্ন। এর মধ্যে একটি প্রশ্ন ছিল করণের যৌনজীবন নিয়েও। 

এই পর্বে বেশ কয়েকটি প্রশ্নের মধ্যে করণের জন্য একটি প্রশ্ন এমন ছিল যে, নিজের ছবির কোনও গান চালিয়ে যৌনসম্পর্কে লিপ্ত হয়েছেন কি না করণ। তার উত্তরে তিনি গোড়াতেই বলে দেন, একেবারেই নয়। কখনও নিজের ছবির গান শুনতে শুনতে তিনি যৌন সম্পর্কে লিপ্ত হননি। 

কিন্তু প্রশ্নের ধাক্কা এখানেই শেষ নয়। এর পরে এই চার জন প্রশ্ন করেই বসেন, যদি নিজের ছবির গান শুনতে শুনতে যৌন সম্পর্কে লিপ্ত হতে হত, তাহলে সেটি কোন গান? উত্তরে করণ বলেন, ‘ইটস দ্য টাইম টু ডিসকো’। তাঁর প্রযোজনায় তৈরি ‘কাল হো না হো’ ছবির এই হিট গানটিই নাকি তিনি শারীরিক সম্পর্কের সময়ে বাজাতেন।

এর পরে অতিথিদের মধ্যে থেকে প্রশ্ন উঠে আসে ‘মিতওয়া’ নয় কেন? তাতে করণ বলেন, এটি মোটেও সঙ্গমের সময়ে চালানোর জন্য আদর্শ গান নয়। 

এর বাইরে নিজের যৌনজীবন নিয়ে আরও বেশ কিছু কথা বলেন করণ। বলেন, এখনও তাঁর যৌনজীবন রীতিমতো সক্রিয়। এর পাশাপাশি প্রশ্ন ছিল, নিজের ছবির সেটে তিনি কখনও সঙ্গমে লিপ্ত হয়েছেন কি না। তার উত্তরে করণ বলেন, কখনও না। 

তবে শেষ পর্বে আরও একটি বিষয় নিয়ে চর্চা হয়েছে মারাত্মক। সেটি হল তাপসী পান্নুকে এই সোয়ে না ডাকা। সেটিরও যথাযথ জবাব দিয়েছেন করণ। (পড়ে নিন এখানে: নেপো-কিড নন বলেই কি? তাপসীকে শোয়ে ডাকেননি কেন? ‘কফি উইথ করণ’-এ নিজেই বললেন করণ)

এবারের সিজন শেষ। আগামী সিজনও সেই ওটিটি মাধ্যমেই আসছে বলে জানানো হয়েছে। তবে তার তারিখ এখনও ঠিক হয়নি। 

বন্ধ করুন