বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Shukla: ‘আমার দম বন্ধ হয়ে আসছে’, Bigg Boss OTT-র মঞ্চে সিদ্ধার্থের জন্য কাতর হলেন করণ
করণ জোহর ও সিদ্ধার্থ শুক্লা। 
করণ জোহর ও সিদ্ধার্থ শুক্লা। 

Sidharth Shukla: ‘আমার দম বন্ধ হয়ে আসছে’, Bigg Boss OTT-র মঞ্চে সিদ্ধার্থের জন্য কাতর হলেন করণ

  • বিগ বসের মঞ্চ থেকেও শ্রদ্ধা, ভালোবাসা ও সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করা হয় এদিন। 

সিদ্ধার্থ শুক্লার অচমকা মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন গোটা ইন্ডাস্ট্রি। মাত্র ৪০ বছর বয়সে অভিনেতার এভাবে চলে যাওয়া মন থেকে মেনে নিতে পারেননি কেউই। এবার সেটাই একবার দেখা গেল ‘বিগ বস ওটিটি’-র মঞ্চে। বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে প্রয়াত অভিনেতাকে সম্মান জানালেন করণ জোহর। সিদ্ধার্থের ‘বিগ বস’ সিজন ১৩ ও ১৪-তে সিদ্ধার্থের নানা ফুটেজ তুলে ধরে এদিন সম্মান জানানো হল তাঁকে। আর সঙ্গে শোকে কাতর করণ জোহরের বলা কথাও চোখে জল আনল সিদ্ধার্থ-ভক্তদের। 

করণকে বলতে শোনা গেল, ‘ও আমাদের সকলকে ছেড়ে চলে গেল। এটা এমন একটা জিনিস যা এখনও বিশ্বাস করতে পারছি না কেউই। আমি এখনও বাকরুদ্ধ। আমার যেন শ্বাস নিতেও কষ্ট হচ্ছে। সিড ভালো ছেলে ছিল, দারুণ বন্ধু ছিল, আর একজন অসাধারণ সঙ্গী ছিল। ওর পডিটিভিটি আর মুখের হাসি নিমেষে সকলের মন জয় করে নিত। ওর অগুণতি ভক্তরা প্রমাণ সবাই ওকে কতটা ভালোবাসত আর ও কত জনপ্রিয় ছিল। আমরা সবাই তোমায় মিস করব সিদ্ধার্থ। আমাদের সকলেরই অনেকটা কষ্ট করত হবে এই শো চালিয়ে নিয়ে যেতে। তবে সিড থাকলেও এমনটাই চাইত, শো মাস্ট গো অন।’

করণকে বারবার বলতে শোনা যায়, বিগ বসের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী সিদ্ধার্থ। ওর মতো ভালোবাসা খুব কম প্রতিযোগী পেয়েছে। সিজন ১৩-তে সবার মুখে সবসময় একটাই নাম থাকত-সিদ্ধার্থ! যদিও শো-তে আসা প্রতিযোগীদের এখনও সিদ্ধার্থের ব্যাপারে কিছু জানানো হয়নি। তাই, সবার সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলতে দেখা যায় করণ জোরহকে। 

গত বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। ‘বাবুল কা অঙ্গনা ছুটে না’ থেকে শুরু করে ‘বালিকা বধূ’, ‘খতরো কে খিলাড়ি’র মতো একাধিক জনপ্রিয় টিভি শো-তে কাজ করেছিলেন সিদ্ধার্থ। জনপ্রিয়তার শিখড়ে থাকাকালীনই সবাইকে ছেড়ে চলে গেলেন তিনি।

বন্ধ করুন