বাড়ি > বায়োস্কোপ > ৩ জন তারকা ছাড়া সকল বলি সেলেবকে টুইটারে আনফলো করলেন করণ জোহর
সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে করণ জোহর 
সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে করণ জোহর 

৩ জন তারকা ছাড়া সকল বলি সেলেবকে টুইটারে আনফলো করলেন করণ জোহর

  • নেটিজেনদের রোষের জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন করণ জোহর?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘প্রিভিলেজড ক্লাব’ সদস্যদের দায়ী করেছেন। বলিউডের স্বজনপোষণই দায়ি সুশান্তের মৃত্যুর জন্য-এমনই দাবি উঠছে খোদ বলিপাড়ার অন্দরমহল থেকেই। সুশান্তের মৃত্যুর জন্য নেটিজেনদের সবচেয়ে বেশি রোষের মুখে পড়েছেন জীবদ্দশায় মুক্তিপ্রাপ্ত সুশান্তের শেষ ছবি ড্রাইভের প্রযোজক,করণ জোহর। বিশেষত সুশান্তের মৃত্যুর পর করণের শোকপ্রকাশকে 'লোকদেখানো কুমিরের কান্না' বলতেও ছাড়েননি নেট নাগরিকরা।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে কমেছে করণ জোহরের জনপ্রিয়তা,ইনস্টাগ্রাম,টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা দ্রুত গতিতে কমছে। বলিউডের স্বজনপোষণের করণ মূল কাণ্ডারী বিশ্বাস নেটিজেনদের। বিতর্কের মুখে পড়ে টুইটারে একাধিক বলি তারকাকে আনফলো করলেন করণ জোহর। আপতত টুুইটারে মাত্র ৮টি অ্যাকাউন্ট ফলো করছেন করণ,যার মধ্যে তিনটি তাঁর নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের নানান হ্যাণ্ডেল। যে পাঁচ ব্যক্তিকে তিনি ফলো করছেন তাঁর মধ্যে একজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং একজন তাঁর প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা। যে তিন বলি তারকাকে করণ এই মুহূর্তে ফলো করছেন তাঁরা হলেন অমিতাভ বচ্চন,শাহরুখ খান ও অক্ষয় কুমার।

অক্ষয়,শাহরুখ,অমিতাভ তিনজন বলিউড তারকাকেই ফলো করছেন করণ 
অক্ষয়,শাহরুখ,অমিতাভ তিনজন বলিউড তারকাকেই ফলো করছেন করণ 

করণ জোহর টুইটারে আনফলো করেছেন শিল্পা শেট্টি,ভিকি কৌশল, বরুণ, আলিয়া থেকে অন্য সকল বলিউড তারকাকে। 

সুশান্তের মৃত্যুর কিছু দায় নিজের ঘাড়ে নিয়ে রবিবার করণ জোহর পোস্ট করেন , আমি নিজেকে দুষছি তোমার সঙ্গে গত এক বছর যোগযোগ না রাখবার জন্য… আমার কখনও কখনও মনে হয় সত্যি তোমার কখনও কখনো একটা মানুষকে দরকার হয় তোমার জীবনটা ভাগ করে নেওয়ার জন্য..আমি হয়ত সেই ভাবনা নিয়ে যোগাযোগ রাখিনি..এই ভুলটা আর জীবনে কোনওদিনও করব না..শুধু একটা সম্পর্ক গড়লেই হয় না এই কঠিন সময়েই এই সম্পর্কটার খেয়ালও রাখতে হয়'।

অন্যদিকে বুধবার বিহারের মুজফফরপুরে সিজিএম আদালতে করণ জোহর,সলমন খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিসহ আট বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ ভারতীয় দণ্ডবিধির ,১০৯,৫০৪,৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী,খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে।

আইনজীবীর তাঁর অভিযোগের প্রতিলিপিতে জানিয়েছেন, সুশান্তকে সাতটি ছবি থেকে চক্রান্ত করে বার করে দেওয়া হয়েছে এবং বেশ কিছু ছবি মুক্তি পায়নি। এই পরিস্থিতি ও ওকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছে'। এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে ৩রা জুলাই। 

বন্ধ করুন