বাংলা নিউজ > বায়োস্কোপ > এই যুগের শাহরুখ-কাজল হল রণবীর-আলিয়া, বললেন করণ জোহর! নেপথ্যে কারণ কী বললেন?
করণ জোহরের মতে এই যুগের শাহরুখ-কাজল হল রণবীর-আলিয়া

এই যুগের শাহরুখ-কাজল হল রণবীর-আলিয়া, বললেন করণ জোহর! নেপথ্যে কারণ কী বললেন?

  • এর আগে ২০১৯ সালে ‘গাল্লি বয়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তাঁদের একসঙ্গে দ্বিতীয় ছবি। রণবীর-আলিয়াকে নিয়ে বড়সড় মন্তব্য করণের।

করণ জোহর রণবীর সিং এবং আলিয়া ভাটের নাম রেখেছেন এই যুগের শাহরুখ খান এবং কাজল। করণ, যিনি শাহরুখ এবং কাজলকে পরিচালক হিসেবে তাঁর ডেবিউ ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’তে কাস্ট করেছেন। 

আসন্ন ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে রণবীর এবং আলিয়া ভাটকে পরিচালনা করেছেন করণ। শাহরুখ এবং কাজলকে সবচেয়ে আইকনিক এবং সফল রোম্যান্টি জুটি হিসেবে গণ্য করা হয়। এর আগে ২০১৯ সালে ‘গাল্লি বয়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তাঁদের একসঙ্গে দ্বিতীয় ছবি। 

শাহরুখ খান এবং কাজল বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘বাজিগর’, ‘মাই নেম ইজ খান’ সহ বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন তাঁরা। একসঙ্গে তাঁদের শেষবার রোহিত শেট্টির ছবি ‘দিলওয়ালে’ (২০১৫)তে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: কালো সিকুইন সি-থ্রু শাড়ি, টার্টেল নেক ব্লাউজে দীপিকা! ঝলমলে লুকে বলি ডিভা

করণ, যিনি 'কুছ কুছ হোতা হ্যায়' ছবি দিয়ে আইকনিক সংলাপ উপহার দিয়েছেন 'পেয়ার দোস্তি হ্যায় (প্রেমই বন্ধুত্ব)'। তিনি রণবীর এবং আলিয়ার জুটিকে শাহরুখ এবং কাজলের সঙ্গে তুলনা করেছেন। সম্প্রতি রাজীব মাসান্দকে দেওয়া এক সাক্ষাৎকারে করণ বলেছেন, ‘রণবীর এবং আলিয়া যখন ক্যামেরার মুখোমুখি হয়, আপনারা সেই রসায়ন দেখতে পাবেন। কারণ তাঁরা বন্ধু। সেই বন্ধুত্বের ফলেই এই রসায়ন।’

'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির মাধ্যমে পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরমজি'। এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

আরও পড়ুন: 'পাতানো ভাইয়ের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক', প্রাক্তন স্ত্রীকে নিয়ে অভিযোগ করণের

রাজীব মাসান্দের সঙ্গে কথোপকথনে দুই রণবীরের মধ্যে কে সেরা অভিনেতা? করণকে একজনের নাম বেছে নেওয়ার কথা বললে, পরিচালক-প্রযোজক একটিও নাম নিতে অস্বীকার করেন। বলেন, ‘আমি উভয় প্রতিভাবান সঙ্গে কাজ করে সেরা সময় পেয়েছি।’ তিনি আলিয়া ভাটের নাম নিয়ে বলেন, ‘আমার প্রতি তাঁকে নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ আনা হয়েছে। আমার বিরুদ্ধে সর্বদা তাঁকে নিয়ে অভিযোগ আনা হয়েছে। কিন্তু অনুভব করি এইরকম অবিশ্বাস্য প্রতিভা দিয়ে, আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি।’

 

বন্ধ করুন