জল্পনায় জল ঢাললেন করণ জোহর, না এখনই পর্দায় একসঙ্গে নয় সুহানা-আসিম (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
জল্পনায় জল ঢাললেন করণ জোহর, না এখনই পর্দায় একসঙ্গে নয় সুহানা-আসিম (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি-তে সুহানা-আসিম জুটি? সত্যিটা জানুন করণ জোহরের কাছে

  • শাহরুখ খান কন্যার বলিউড ডেব্যিউর জল্পনায় ইতি টানলেন করণ জোহর। না, স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি-নিয়ে কোনও পরিকল্পনাই করেন নি করণ জোহর।

করণ জোহরের হাত ধরেই নাকি এবার বলিউডে পা রাখছেন শাহরুখ খান কন্যা সুহানা, তাও আবার বিগ বস ফাইনালিস্ট আসিম রিয়াজের সঙ্গে জুটি বেঁধে। করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি-তে নাকি দেখা যাবে এই জুটি। গত কয়েকদিন ধরে বি-টাউনে এমনই জল্পনা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনায় জল ঢাললেন কেজো নিজেই। করণ জোহর মঙ্গলবার টুইট বার্তায় স্পষ্ট জানিয়ে দিলেন গোটাটাই মিথ্যা রটনা।

টুইটারের দেওয়া ধর্মা কর্ণধার লেখেন, ‘সম্পূর্ন ভিত্তিহীন খবর উড়ে বেড়াচ্ছে স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি-কে নিয়ে! আমার একান্ত অনুরোধ এই সব ভুয়ো খবর দয়া করে ছাপবেন না’!


শনিবার সলমন খান সঞ্চালিত চর্চিত রিয়ালিটি শো বিগ বস সিজন ১৩-র গ্র্যান্ড ফিনালে আগে খবর রটে যায় আসিম রিয়াজ রূপোলি সফর শুরু করতে চলেছেন, তাও আবার কিং খান কন্যার বিপরীতে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার থ্রি-তে লিড রোলে দেখা যাবে তাঁদের। গোটা ঘটনার সূত্রপাত স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রশিক খান বা কেআরকে-র টুইট ঘিরে।



এর আগে ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির সঙ্গে বলিউড সফর শুরু করেছিলেন বরুণ ধওয়ান, আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। অন্যদিকে স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু(২০১৯)-তে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধেছিলেন দুই নবাগতা-তারা সুতারিয়া এবং অনন্যা পাণ্ডে।

এমনিতেই করণ জোহরের নাম বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসছে বলিউডে স্বজনপোষণ বিতর্কে। এ প্রসঙ্গে পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে করণ জানিয়েছিলেন নাম নিয়ে আজকাল অনেক বিতর্ক চলছে। তবে এটা কেউ দেখেনা যে বড় নামের পাশে একটা মানুষের পরিশ্রম এবং কর্মনিষ্ঠা জড়িয়ে থাকে। ক্যামেরার সামনে দাঁড়ানো সহজ নয়, মিডিয়ার সামনে আসাটাও নয়। ওরা(স্টারকিড) ছোট এবং ওদের নামের পাশে একটা লেভেল সেঁটে দেওয়া ঠিক নয়’।

বন্ধ করুন