বাংলা নিউজ > বায়োস্কোপ > হাফ সেঞ্চুরি করলেন করণ জোহর! জমকালো জন্মদিন পার্টি, ফাটিয়ে উল্লাসে মেতে অতিথিরা
করণের জন্মদিন পার্টি থেকে ছবি

হাফ সেঞ্চুরি করলেন করণ জোহর! জমকালো জন্মদিন পার্টি, ফাটিয়ে উল্লাসে মেতে অতিথিরা

  • করণে জন্মদিনে সেজে উঠেছিল তাঁর বাড়ির রুফটপ, তিন স্তরের কেক, বেলুন, রকমারারি খাওয়াদাওয়া, আর কী কী ছিল?

মঙ্গলবার ৫০ বছরে পা রাখলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। তাঁর জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির একগুচ্ছ ব্যক্তিত্বরা। মণীশ মালহোত্রা, ফারহা খান, গৌরী খান, অপূর্ব মেহতা এবং তাঁর স্ত্রী, মাহীপ কাপুর, সীমা খান সহ আরও অনেকে। করণের জন্মদিন পার্টির ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছেন মণীশ।

ফ্য়াশন ডিজাইনারের শেয়ার করা ছবিতে সাজানো-গোছানো টেবিল, পার্টির অন্দরসজ্জার ঝলক উঠে এসেছে। তিনি বার্থ ডে বয় করণের সঙ্গেও সেলফি শেয়ার করেছেন। ডিনার পার্টির ঝলকও উঠে এসেছে মণীশের ইনস্টাগ্রাম স্টোরিতে। আরও পড়ুন: Bigg Boss 16: জোর আলোচনা, কারা হবেন প্রতিযোগী? কবে থেকে শুরু নতুন সিজন জানেন?

মণীশের ইনস্টাগ্রাম স্টোরি
মণীশের ইনস্টাগ্রাম স্টোরি

করণের বাড়িতে প্রবেশের মুখে পাপারাৎজিদের লেন্সবন্দি হন বলিউডের প্রথম সারির একগুচ্ছ ব্যক্তিত্ব। করণ জোহরের বাসভবনের প্রবেশপথে একটি পাপারাজ্জো অ্যাকাউন্টের শেয়ার করা ছবিতে সোনার বেলুনগুলিকে ‘৫০ এবং চমৎকার’ লেখা রয়েছে। তিন স্তরের জন্মদিনের কেক নিয়ে এক ব্যক্তিকেও করণের বাড়িতে প্রবেশ করতে দেখা গিয়েছে।

করণের বাড়ির অন্দরের ঝলক শেয়ার করে পরিচালককে জন্মদিনে অনেক শুভেচ্ছা জানিয়েছেন ফারহা খান। পরিচালক-প্রযোজকের বিলাসবহুল ওয়াড্রোবের ভিডিয়ো শেয়ার করেছেন ফারহা।

ভিকি কৌশল থেকে নেহা ধুপিয়া জন্মদিনের সকাল থেকে নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন করণ জোহর।

 

বন্ধ করুন