বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan: ক্যাটরিনার ভাইয়ের সঙ্গে ডেট করছেন ইলিয়ানা! আসল গল্প ফাঁস করে দিলেন করণ জোহর
ক্য়াটরিনার জন্মদিন পার্টিতে ইলিয়ানার ছবি

Koffee With Karan: ক্যাটরিনার ভাইয়ের সঙ্গে ডেট করছেন ইলিয়ানা! আসল গল্প ফাঁস করে দিলেন করণ জোহর

  • নতুন করে প্রেমে পড়েছেন ইলিয়ানা ডিক্রুজ। তাঁর নতুন সম্পর্কের কথা ফাঁস করলেন করণ জোহর। 

চলতি বছর জন্মদিনটা মলদ্বীপে কাটিয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানে জমজমাট জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল পরিবার এবং ঘনিষ্ঠরা। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মলদ্বীপে ছুটি উপভোগের একাধিক ছবিও পোস্ট করেছিলেন ক্যাটরিনা। 

এই জন্মদিন পার্টিতে হাজির ছিলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজও। হাজির ছিলেন ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেল। পেশায় তিনি মডেল। লন্ডনে থাকেন। তাঁকে শেষবার মুম্বই এবং রাজস্থানে দেখা গিয়েছিল গত বছর ক্যাটরিনার বিয়ের সময়। এরপরই গুঞ্জন চাউর হয়েছিল, ইলিয়ানা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানকে ডেট করছেন। সম্প্রতি এই খবরে সিলমোহর দিয়েছেন করণ জোহর। আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র মুক্তির ক্ষেত্রে সুন্দর পরিবেশ', বিতর্কের মাঝে মুখ খুললেন আলিয়া

টক শো 'কফি উইথ করণে' করণ সদ্য ফাঁস করেছেন, ক্যাটরিনার পরিবারের সঙ্গে ইলিয়ানার সম্পর্ক রয়েছে। করণ বলেছেন, ‘মালদ্বীপ ভ্রমণের কিছু ছবি ছিল এবং আমি মনে মনে ভাবছিলাম- এই দুজনকে প্রথমবার একসঙ্গে দেখছি এবং তারপরই আমি বুঝতে পারলাম সবকিছু খুব দ্রুত এগিয়েছে।’

করণের মুখে এ কথা শুনে হাসতে শুরু করেন ক্যাটরিনা, বলেন তিনিও করণের চারপাশের অনেক কিছু লক্ষ্য করেন। উল্লেখ্য, মলদ্বীপ থেকে ফেরার পর সেবাস্তিয়ানের সঙ্গে নেটমাধ্যমে এতটিও ছবিই শেয়ার করেননি ইলিয়ানা। সেবাস্তিয়ানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও প্রাইভেট করা। আরও পড়ুন: দূরদর্শনের ‘মহিষাসুরমর্দিনী’কে মনে আছে! এখন কোথায় আছেন সংযুক্তা বন্দ্যোপাধ্যায়?

বলিউড ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিল ইলিয়ানা। এরপর তাঁদের বিচ্ছেদ হয়। সম্পর্কে ইতি টানলেও ব্যক্তিগত বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ ছিলেন ইলিয়ানা।

শোয়ে এসে স্বামী ভিকি কৌশলের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়েও কথা বলেন ক্যাটরিনা। ভিকিকে ডেট করার আগে তাঁর কোনও পরিকল্পনা ছিল না এসবের। পরে ভিকির প্রতি নিজের অনুভূতির কথা বুঝতে পারেন তিনি এবং সবার প্রথমে জোয়া আখতারকে সেকথা বলেন। উল্লেখ্য, গত বছর রাজস্থানে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি। দু'জনের বিয়েতে শুধু পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ক্যাটরিনাকে আগামীতে দেখা যাবে ‘ফোন ভূত’ ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। তিনজনই এই ছবির প্রচারের জন্য করণ জোহরের শোতে এসেছিলেন। ফোন ভূত ছাড়াও ক্যাটরিনাকে টাইগার ৩, মেরি ক্রিসমাস ছবিতেও দেখা যাবে।

বন্ধ করুন