বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: 'বলি, আমার নাম নিয়ে এসব হচ্ছেটা কী!' রেগে আগুন, বম্বে হাইকোর্টে পৌঁছে গেলেন করণ জোহর

Karan Johar: 'বলি, আমার নাম নিয়ে এসব হচ্ছেটা কী!' রেগে আগুন, বম্বে হাইকোর্টে পৌঁছে গেলেন করণ জোহর

করণ জোহর

করণের দাবি, তাঁর 'ব্র্যান্ড নেম' ব্যবহার করা হয়েছে, সেটা তার সুনাম নষ্টের অভিপ্রায়ে। যেটা আইনত অপরাধ। আর করণ জোহরকে গোটা বিশ্ব চেনে। তিনি নামাজাদা ব্যক্তিত্ব। আর তাই উদ্দেশ্য প্রণোদিতভাবেই তাঁর নাম ব্যবহৃত হয়েছে।

বলিউডের প্রযোজক, পরিচালক, ডিস্ট্রিবিউটর করণ জোহরের সঙ্গে নতুন করে আলাপ করানোর নিশ্চয় কিছুই নেই। এবার সেই করণই বেজায় চটেছেন। কিন্তু কার উপর চটেছেন করণ? হিন্দি ছবি 'শাদি কে ডিরেক্টর করণ অউর জোহর' নির্মাতাদের উপর বেজায় খাপ্পা তিনি। শুধু রেগে যাওয়াই নয়, সোজা বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন করণ।

সিনেমার শিরোনামে অনুমতি ছাড়াই তাঁর নাম ব্যবহার করার কারণেই বেজায় চটেছেন করণ। ১৪ জুন, শুক্রবার মুক্তি পাচ্ছে ছবিটি। তবে করণ ইতিমধ্যে ছবির মুক্তি স্থগিত করার আবেদন করেছেন। এই মামলাটি দায়ের করা হয়েছে ছবির প্রযোজক, ইন্ডিয়াপ্রাইড অ্যাডভাইজরি, সঞ্জয় সিং, লেখক ও পরিচালক বাবলু সিং-এর বিরুদ্ধে। এবিষয়ে করণের আইনজীবী পরাগ খান্দার জানিয়েছেন, ১৩ জুন মামলার শুনানি হবে।

করণ জোহরের অভিযোগ, ছবির শিরোনামে তাঁর নাম ব্যবহার করায় দর্শকদের মধ্যে বিভ্রান্তি ছড়াবে। সাধারণ দর্শকের মনে হতে পারে ছবিটির সঙ্গে তিনিও যুক্ত। আর তাই তিনি এমন ছবির বিরুদ্ধে পদক্ষেপ করতে বাধ্য হচ্ছেন।

আরও পড়ুন-ডায়েটের কোথায় কী! তেলেভাজা পরোটা আর মশালাদার গোলবাড়ির কষা মাংস দেখে লোভ সামলাতে পারলেন না মধুমিতা

করণ জোহর তাঁর করা মামলার পিটিশনে দাবি করেছেন, ছবির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। তবুও তাঁর ব্র্যান্ড নাম ব্যবহৃত হয়েছে। আর সেটা অবৈধভাবে। পিটিশনে আরও দাবি করা হয়েছে, ছবির শিরোনামে তাঁর 'ব্র্যান্ড নেম' ব্যবহার করা হয়েছে, সেটা তার সুনাম নষ্টের অভিপ্রায়ে। যেটা আইনত অপরাধ। আর করণ জোহরকে গোটা বিশ্ব চেনে। তিনি নামাজাদা ব্যক্তিত্ব। আর তাই উদ্দেশ্য প্রণোদিতভাবেই তাঁর নাম ব্যবহৃত হয়েছে।

এদিকে ১৪ জুন শুক্রবার মুক্তি পাওয়ার কথা ছবিটির। ইতিমধ্যেই ছবি ট্রেলার ইউটিউব, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্মে প্রকাশিত হয়েছে। এমনকি ছবির পোস্টারও মুম্বই শহর জুড়ে রয়েছে। যদি এধরনের কাজ বন্ধ না করা হয়, এটা চলতেই থাকবে। আর এতে তাঁর সম্মানহানি হচ্ছে, কেরিয়ারের ক্ষেত্রেও ক্ষতি হচ্ছে বলে পিটিশনে জানিয়েছেন করণ।

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.