বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ‘সময়ের ঠিক ঠিকানা নেই’, কার উপর রাগলেন করণ? নেটদুনিয়া বলছে এক জনপ্রিয় হিরোর নাম

Karan Johar: ‘সময়ের ঠিক ঠিকানা নেই’, কার উপর রাগলেন করণ? নেটদুনিয়া বলছে এক জনপ্রিয় হিরোর নাম

করণ জোহর

Karan Johar: সময় দিয়ে তা রাখেন না কেউ কেউ। পাঠান নানা অদ্ভুত অজুহাত। তাতেই চটেছেন করণ জোহর। লক্ষ্য কে?

করণ জোহরের একটি পোস্ট ঘিরে বিরাট উত্তেজনা নেটদুনিয়ায়। কারণ করণ একটি শব্দ ছবির আকারে পোস্ট করেছেন ইনস্ট্রাগ্রামে। সেটি হল ‘পাংচুয়ালিটি’। অর্থাৎ সময়ানুবর্তিতা। কিন্তু কেন এই উত্তেজনা? তার কারণ আছে এই পোস্টের সঙ্গে লেখা বিরাট প্যারাগ্রাফে। সেখানে কী লিখেছেন তিনি?

করণ ইঙ্গিত করেছেন তাঁর সঙ্গে কাজ করেন এমন কেউ বা কেউ কেউ মোটেই ঠিক সময়ে হাজির হন না। সময় দিয়ে সেই সময় রাখেন না। তার বদলে কিছু অজুহাত খাড়া করে দেন। কী কী অজুহাত? তারও তালিকা দিয়েছেন করণ।

(আরও পড়ুন: করণকে দুঃখ দিয়ে ওয়ার ২-র শ্যুট খুব জলদিই? অয়নকে কবে ডেট দিলেন হৃতিক)

(আরও পড়ুন: 'কুছ কুছ হোতা হ্যায়'-এর পর এই প্রথম, ২৫ বছর পর আবারও করণের ছবিতে সলমন!)

‘রাস্তায় আছি’: এটা কোনও উপকার করছেন না। রাস্তায় আছি, সে তো থাকারই কথা। নোলানের ছবির মতোই অদ্ভুত শোনাচ্ছে এটা।

‘ওহ, ভুলে গিয়েছিলাম’: এটা সবচেয়ে খারাপ। কেন মিস্টার প্রেসিডেন্ট? দেশ চালাতে হচ্ছে বলে ব্যস্ত নাকি?

‘প্রচণ্ড ট্রাফিক’: সেটাই তো স্বাভাবিক। তুমি কি নিউজিল্যান্ডে থাকো? এটা ভারত। এখানকার জনসংখ্যা দেখো। তাড়াতাড়ি বাড়ি থেকে বেরোতে হবে। সেটাই তো স্বাভাবিক।

(আরও পড়ুন: ২৫ বছর পর আবার একসঙ্গে? জোট বাঁধছেন সলমন-করণ, আগামী ইদেই আসতে পারে ছবি)

(আরও পড়ুন: ইংরাজি বলতে পারতাম না, করণ জাতীয় টেলিভিশনের পর্দায় অপমান করেন, তা ভুলিনি: কঙ্গনা)

এর পরে করণ জোহর লেখেন, এগুলির চেয়েও খারাপ হল, সময়ে না আসা, এবং একেবারেই না আসা। সেটি নিয়ে শেষ পর্যন্ত কিছু না জানানোও।

করণের এই পোস্টই বিরাট ভাইরাল হয়ে গিয়েছে। তিনি ইঙ্গিত করেছেন, কেউ কেউ এভাবে সময় দিয়ে শেষ পর্যন্ত আর রাখেন না। আর তাতেই উঠেছে প্রশ্ন? কে করেন এমন?

করণের পোস্টের নীচে এসে অনেকেই মন্তব্য করেছেন, নামগুলি বলতে। এমনকী মজা করে কেউ কেউ তো শাহরুখ খানের নামও বলেছেন। কিন্তু বিষয়টি কি তাই? অনেকের ধারণা, এঁরা কেউ নন, আসলে করণে লক্ষ্য কার্তিক আরিয়ান। এই পোস্টে নাকি তাঁরই সমালোচনা করেছেন করণ। এবং বলেছেন, যাঁরা সময় দিয়ে না রাখেন, তাঁদের নিজের লিস্ট থেকে বার করে দেবেন। কার্তিকের সঙ্গেও কি তাই হয়েছে? অনেকেরই সন্দেহ এমনটাই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

বায়োস্কোপ খবর

Latest News

আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন? Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল অনন্ত মহারাজের বাড়িতে মমতা, উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন বিজেপি সাংসদ কলকাতা পুরসভাকে এবার চিঠি দিল লালবাজার, নতুন প্রস্তাব নিয়ে চিন্তিত পুরকর্তৃপক্ষ ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার খরচ মাত্র ৩৫ পয়সা, রেল দুর্ঘটনা ঘটলে যাত্রীরা পাবেন ১০ লাখ টাকা, বিমা আইআরসিটিসি দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত

T20 WC 2024

এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.