করণ জোহের বদলে যাওয়া রূপ দেখুন! (ছবি-ইনস্টাগ্রাম)
করণ জোহের বদলে যাওয়া রূপ দেখুন! (ছবি-ইনস্টাগ্রাম)

মাথা ভর্তি পাকা চুল, লকডাউনে এ কী হাল করণ জোহরের!

  • লকডাউনে স্যঁলো যাওয়া বন্ধ। দেখুন কী হাল হয়েছে করণ জোহরের।

লকডাউনে বদলে গেলেন করণ জোহর। মাথা ভর্তি পাকা চুল নিয়ে প্রকাশ্যে ধর্মা কর্ণধার। নিজের লুক নিয়ে কতটা সচেতন কেজো তা কারুরই অজানা নয়, পোশাক থেকে হেয়ার স্টাইল সবকিছু নিয়ে ভীষণ খুঁতখুতে এই পরিচালক-প্রযোজক। কিন্তু ঘরবন্দি দশায় নিজেকে মেনটেইন করতে খুব বেশি আগ্রহী নন করণ। বরং প্রকাশ্যেই সাদা চুল সহ বরুণ ধাওয়ালের সঙ্গে লাইভ আড্ডা দিলেন।

শুক্রবার ছিল বরুণ ধাওয়ানের জন্মদিন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার তারকার বার্থ ডে-তে এটাই নাকি করণের উপহার। নিজের নতুন লুক। কিন্তু সাদা চুলে করণকে বেশ হ্যান্ডসাম লাগছে মত বরুণের। তিনি তো দাবি করেন 'তোমাকে জেমস বন্ডের ছবির ভিলেন লাগছে'। এই প্রশংসা শুনে এতটুকুও খুশি হননি করণ। বরং তাঁর কথায় 'শেষবার আমি ভিলেনের রোল করেছিলাম একটা ছবিতে যার নাম ছিল বম্বে ভেলভেট, সেই ছবিটার কী হাল হয়েছিল সবাই জানে। তারপর থেকে তো আমি ঠিক করেছি কোনদিনই অভিনয়ই করব না'।

তবে ঘরবন্দির জেরে বাইরে বার হতে হচ্ছে না, কোনও শ্যুটিং নেই। তাই চুলে কেমিক্যাল লাগিয়ে রঙ করতে হচ্ছে না। 'আমার বয়স হয়েছে সেটা ভালোভাবে অনুভব করার সুযোগ দিচ্ছে এই লকডাউন, তাই আমি বেশ খুশি। আনন্দে আছি যশ-রুহিকে নিয়েই সময় কাটছে', জানালেন করণ জোহর।


প্রসঙ্গত দুদিন আগেই করণের ইনস্টাগ্রাম ভিডিয়োতে তাঁর মেয়ে রুহি করণের সাদা চুলের প্রসঙ্গ তুলে বলেছিলেন 'তোমার চুল পুরো সাদা, তোমাকে বুড়ো লাগছে পুরো'। মেয়ের এই দাবি যে একদম সত্যি তা চব্বিশ ঘন্টার মধ্যেই প্রমাণ করেদিলেন করণ জোহর।


করোনার সময়ে ঘরবন্দি করণ তাঁর দুই সন্তানকে নিয়ে হামেশাই মজাদার ভিডিয়ো পোস্ট করে চলেছেন। যেখানে হামেশাই তিন বছরের যশ-রুহির হাতে ট্রোলড হন করণ। কখনও করণের পোশাক নিয়ে, কখনও তাঁর গান নিয়ে মজাদার কথা শোনায় এই দুই খুদে।


বন্ধ করুন