বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Slap-Karan: নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর

Kangana Slap-Karan: নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর

কঙ্গনার চড়ে মুখ খুললেন করণ জোহর।

করণ জোহরের শো-তে গিয়েই তাঁকে 'স্বজনপোষণের ধারক ও বাহক' বলে কঙ্গনা রানাওয়াতের ‘অপমান’ কখনও ভুলতে পারবে না গোটা দেশ। আর এবার কঙ্গনার চড় কাণ্ডে মুখ খুললেন পরিচালক-প্রযোজক। কার পক্ষ নিলেন তিনি?

সাংসদ হিসেবে নির্বাচিত হওয়ার পরই বিনা মেঘে বজ্রপাত হয় কঙ্গনা রানাওয়াতের জীবনে। কৃষক আন্দোলনকে ‘খালিস্তানি’ বলার কারণে চণ্ডীগড় আন্তর্জাতিক বিমানবন্দরে এক মহিলা সিএসএফ জওয়ান থাটিয়ে থাপ্পড় মারেন অভিনেত্রীকে। ইতিমধ্যেই বহু বলিউড তারকা, ঘটনা নিয়ে নিজেদের মতামত পোষণ করেছেন। কিন্তু করণ জোহর কী বললেন?

কঙ্গনাকে চড় মারার জবাব দিলেন করণ

বুধবার সন্ধ্যায় মুম্বইয়ে অনুষ্ঠিত তাঁর যৌথ প্রযোজনা 'কিল'-এর ট্রেলার লঞ্চে সংবাদমাধ্যমের সামনে ছিলেন করণ জোহর। সেখানেই সংবাদমাধ্যমের এক সদস্য করণকে জিজ্ঞাসা করেছিলেন, কঙ্গনাকে সিআইএসএফ কনস্টেবল চড় মারার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া কী? করণ এক মুহূর্ত সময় নিয়ে উত্তর দেন, ‘দেখুন, আমি কোনও ধরণের সহিংসতাকে সমর্থন করি না, তা সে মৌখিক হোক বা শারীরিক’। এরপর একটি ধূর্ত হাসি দিয়ে নিজের সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

আরও পড়ুন-

কী ঘটেছিল চণ্ডীগড় বিমানবন্দরে?

ভারতীয় জনতা পার্টির টিকিটে হিমাচল প্রদেশের মান্ডিতে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার কয়েকদিন পরেই কঙ্গনা জাতীয় গণতান্ত্রিক জোটের (এনডিএ) একটি বৈঠকে যোগ দিতে নয়াদিল্লি যাচ্ছিলেন। তাঁর অভিযোগ, চণ্ডীগড় আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা পেরিয়ে যাওয়ার সময় কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ কনস্টেবল তাঁর মুখে চড় মারেন। কঙ্গনার দাবি, এর কারণ খালিস্তান নিয়ে তাঁর সাম্প্রতিক মন্তব্য। পরে কুলবিন্দরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। তাঁকে করা হয় গ্রেফতার।

এই ঘটনার পরে, যখন অনেকে কঙ্গনাকে চড় মারার উদযাপন করেছিলেন, তখন সাংবাদিক ফায়ে ডি'সুজা এই হিংসার নিন্দা করেন তাঁর একটি ফেসবুক পোস্টে। দেখা যায় তাতে কঙ্গনার ‘শত্রু’ হৃতিক রোশন, আলিয়া ভাট, জোয়া আখতার, সোনি রাজদান-সহ বহু তারকা লাইক করেন। বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন যে, কঙ্গনার প্রতি তাঁর কোনও ভালবাসা নেই, তবে তিনি তাঁকে নিয়ে হওয়া হিংসার উদযাপনের নিন্দা করছেন।

কঙ্গনা ও করণের ঝামেলা:

কঙ্গনার সঙ্গেও করণ জোহরের ঝামেলা কারওরই অজানা নয়। ২০১৭ সালে করণের নিজের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ এসেছিলেন কঙ্গনা আর সইফ আলি খান একসঙ্গে। সেখানেই তাঁকে 'স্বজনপোষণের পতাকাবাহী' বলে কটাক্ষ করেন অভিনেত্রী। এমনকী, বলিউডের মাফিয়া জাতীয় শব্দও ব্যবহার করেছেন বেশ কয়েকবার বিগত বছরগুলিতে। এবারে করণের উত্তরেই বোঝা গেল, সেই অপমান ভোলেননি তিনি। আর তাই তো শাীরিক হিংসের সঙ্গে মৌখিক হিংসেও যে অপছন্দ, তা স্পষ্ট করে দিলেন। 

বায়োস্কোপ খবর

Latest News

শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকার প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.