বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিচালনায় ফিরছেন করণ জোহর! নেটিজেনদের মত নায়িকা-চরিত্রে থাকছেন সানায়া কাপুর
করণ জোহর। ছবি সৌজন্যে - ফেসবুক
করণ জোহর। ছবি সৌজন্যে - ফেসবুক

পরিচালনায় ফিরছেন করণ জোহর! নেটিজেনদের মত নায়িকা-চরিত্রে থাকছেন সানায়া কাপুর

  • প্রায় পাঁচ বছর পর তাঁকে দেখা যাবে পরিচালকের কুর্সিতে। 

পরিচালক করণ জোহরের সঙ্গে বেশ দূরত্ব তৈরি হয়েছে দর্শকের। ধর্মা প্রোডাকশন থেকে একের পর এক ছবি বাজারে এলেও সেখানে পরিচালক নয়, প্রযোজকের কুর্সি সামলেছেন করণ। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কাভি খুশি কাভি কম’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মতো হিট প্রেমের গল্প দর্শককে উপহার দিয়েছেন। আর পাঁচ বছর পর আবারও প্রেমের গল্প শোনাবেন তিনি। ফের বসবেন ক্যামেরার পিছনে। ‘লাইট ক্যামেরা অ্যাকশন’-এর মতো তিন ম্যাজিক্যাল ওয়ার্ড বলবেন শীঘ্রই। 

করণ জোহরের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে আজ একটি টিজার প্রকাশ করা হয়েছে। যেখানে করণ পরিচালিত বিভিন্ন ছবির বিহাইন্ড ক্যামেরা ফুটেজ ব্যবহার করার পাশাপাশি শোনা গিয়েছে করণ জোহরের গলার আওয়াজ। যেখানে তিনি জানিয়েছেন, তাঁর অত্যন্ত প্রিয় কাজ, পরিচালনায় তিনি ফিরছেন পাঁচ বছর পর। নিয়ে আসছেন এমন গল্প, যা তাঁর দর্শকদের শোনাতে ভালো লাগে, প্রেমও পরিবারের গল্প। যদিও ছবির নাম, তাতে কারা অভিনয় করছেন, সেসব এখনও জানানো হয়নি। বুধবার অর্থাৎ আগামীকাল শেয়ার করা হবে সমস্ত ছোট-বড় তথ্য।

প্রসঙ্গত, সানায়া কাপুরের অভিনয়ে পা রাখার কথা করণ জোহরের হাত ধরে। করণ জোহর কিছু মাস আগে জানিয়েছিলেন তিনি লঞ্চ করতে চলেছেন সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে সানায়া কাপুরকে৷ ইনস্টাগ্রামে করণ এক ভিডিও এবং ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আরেক সুন্দরী আমাদের দলে ঢুকে পড়ল৷ ওর পরিশ্রম, ওর স্টাইল মুগ্ধ করার মতো৷ জুলাইতেই আসছে সানায়া কাপুর!’ আর তাই জুলাই মাসের শুরুতে করণের নতুন ছবি পরিচালনার ঘোষণা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পরিচালকের কুর্সিতে। গত এক বছরে দু'টি ওয়েব সিরিজের পরিচালনা করেছেন করণ-- ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোস্ট স্টোরিজ’। করণ পরিচালিত এই নতুন ছবিতে কোন কোন তারকার দেখা মেলে সেটাই দেখার।

বন্ধ করুন