বাড়ি > বায়োস্কোপ > ৬৭ দিন পর ফিরলেন টুইটারে, গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে ট্রোলড করণ জোহর
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)
করণ জোহর (ছবি-ইনস্টাগ্রাম)

৬৭ দিন পর ফিরলেন টুইটারে, গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে ট্রোলড করণ জোহর

  • ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর থেকে টুইটার থেকে গায়েব ছিলেন করণ। এদিন গণেশ চতুর্থীতে পজিটিভির বার্তা নিয়ে ফিরলেন। তবে মন গলছে না নেটিজেনদের।

গণেশ চতুর্থী উপলক্ষ্যে সকাল থেকেই উৎসবের মেজাজ বি টাউনের অলিতে গলিতে । যদিও মহারাষ্ট্রে করোনা অতিমারীর দাপটে এবারের গনেশ বন্দনার জৌলুস এক ধাক্কায় অনেকটাই কমেছে । তবুও  সোশ্যাল মিডিয়াতে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানাতে ভোলেননি সেলেবরা ।কিন্তু সেই তালে পা মেলাতে গিয়েই উৎসবের দিনে নেটিজেনদের কাছে ব্যাপক ট্রোলড শিকার হলেন পরিচালক করণ জোহর ।

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর থেকেই দেশ জুড়ে বলিউডে নেপোটিজম বিতর্ক রয়েছে চর্চার কেন্দ্রবিন্দুতে।আর এই স্বজনপোষণের বিতর্কের আঁচ সবচেয়ে বেশি অনুভব করেছেন করণ জোহর। ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর প্রয়াত অভিনেতাকে স্মরণ করে একটি টুইট করেছিলেন কেজো। এরপর ৬৭ দিন টুইটার থেকে গায়েব ছিলেন পরিচালক। এদিন করণ একটি গণেশের ছবি পোস্ট করে লেখেন গণপতির আশীর্বাদে সমস্ত কলুষ কলঙ্ক মুছে যাক . সত্যের জয় হোক , প্রেমের প্রসার ঘটুক সকলের মধ্যে '।

টুইটারে কামব্যাক করেই নিন্দা ও সমালোচনার শিকার করণ জোহর। করণের উদ্দেশে নেটিজেনদের একজন বলেন ,'শুভেচ্ছা জানালেন ভালো কথা , কিন্তু জনতা ক্ষমা করবে না '। অপর একজন পোস্ট করেন ' প্রার্থনা করি গণপতি বাপ্পার আশীর্বাদে ইন্ডাস্ট্রির সমস্ত কলঙ্ক ধুয়ে মুছে সাফ হয়ে যাক এবং অপরাধীরা শাস্তি পাক , গণেশ চতুর্থীর শুভেচ্ছা '।

১৫ অগস্টের দিন ইনস্টাগ্রামের দুনিয়ায় দীর্ঘ দু'মাসের মাথায় কামব্যাক করেছিলেন করণ জোহর। জানিয়েছিলেন স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। তখনও ঠিক একই ধরণের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল ‘মাই নেম ইজ খান’ এর পরিচালকের। সুশান্ত সিং রাজপুত ভক্তরা সহজে ক্ষমা করবেন না করণ জোহরসহ বলিউডের স্টার কিডদের সেই ইঙ্গিত কিন্তু স্পষ্ট।

বন্ধ করুন